বিজেপি তৃণমূলের সংঘর্ষ , আহত দুই কুলতলিতে

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: কুলতলি :: বৃহস্পতিবার ১৬,মে :: কুলতলি বিধানসভার দেউলবাড়ি গ্রাম পঞ্চায়েতের শ্যামনগরের মোড়ে জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রতিমা মণ্ডলের সমর্থনে পথসভার জন্য , মাইক বাঁধতে গেলে তৃণমূল নেতা শ্যামাপদ মাইতি কে বেধড়ক মারধোর করে বলে অভিযোগ, ঘটনায় শ্যামাপদের বুকের হাড় ভেঙে যায় বলে অভিযোগ।অভিযুক্ত বিজেপি । ঘটনায় কুলতলি থানায় অভিযোগ দায়ের ঘটনায় দুজন কে আটক করে পুলিশ ।

বিজেপির পাল্টা অভিযোগ তৃণমূলের কয়েজন তাদের ওপরে হামলা চালায়। অভিযোগ বিজেপির সক্রিয় কর্মী জগদীশ সরদার তিনি কয়েক দিন ধরেই অসুস্থ, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ওই এলাকায় পথ সভার করার জন্য মাইক বাধার কাজ করছিল তৃণমূলের কর্মীরা, বাড়ির সামনের বিদ্যুতের খুঁটিতে মাইক বাঁধতে গেলে তিনি বারন করে, তখনি তৃণমূলের কয়েক জন কর্মী হামলা চালায়। তার স্ত্রী স্বামীকে বাঁচাতে গেলে তাকেও মারধরের করার অভিযোগ,পরে পুলিশ গিয়ে তাকেই আটক করে নিয়ে আসে।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়।তৃণমূল কংগ্রেস ও বিজেপি একে অপরের দিকে হামলার অভিযোগ করে কুলতলি থানায়, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 18 =