আবারও বোমা উদ্ধ্বার ঘিরে চাঞ্চল্য নদিয়ার কৃষ্ণগঞ্জের ভাজন ঘাট নালুপুর এলাকায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: রবিবার ১৯,মে :: আবারও বোমা উদ্ধ্বার ঘিরে চাঞ্চল্য নদিয়ার কৃষ্ণগঞ্জের ভাজন ঘাট নালুপুর এলাকায়। নদিয়ায় নির্বাচনের মাত্র একদিন আগেই কৃষ্ণগঞ্জের ভাজনঘাট গ্রাম পঞ্চায়েত এলাকার নালুপুরে বিজেপির পঞ্চায়েত সদস্যের বাড়ির পাশে বস্তা ভর্তি তাজা বোমা উদ্ধার হয়েছিল। তার রেশ কাটতেনা কাটতেই ফের ওই এলাকাতেই উদ্ধার হল তাজা বোমা।

বোমা নিয়ে গোটা এলাকা জুড়ে তৈরি হয়েছে আতঙ্ক।নদিয়ার কৃষ্ণগঞ্জ থানার নালুপুর এলাকায় আবারও বিজেপি কর্মীর বাড়ির সংলগ্ন এলাকায় বস্তা ভর্তি বোমা মিললো। রবিবার সকালে হঠাৎ বস্তা ভর্তি তাজা বোমা উদ্ধারকে ঘিরে এলাকা জুড়ে যথেষ্ট চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযোগের তির শাসকদল তৃণমূলের দিকে।

বিজেপি কর্মীর বক্তব্য, তাকে ভীতি প্রদর্শন করার জন্য এবং বিজেপির হয়ে প্রচার না করতে পারার কারনে শাসকদলের গুন্ডারা চক্রান্ত করে তার বাড়িতে বোমা ফেলে গেছে। সূত্রের খবর, সকালে বাড়ির মহিলা ঘুম থেকে উঠে উঠোন ঝাট দিতে গিয়ে বস্তা দেখতে পায় ।

এরপর কৃষ্ণগঞ্জ থানায় খবর দেওয়া হলে, ঘটনাস্থলে পৌঁছায় কৃষ্ণগঞ্জ থানার পুলিশ। ইতিমধ্যে ওই জায়গাটিকে ঘিরে রাখা হয়েছে। পাশাপাশি খবর দেওয়া হয়েছে বম্ব স্কআরডকে । যদিও ঘটনার দায় অস্বীকার করেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। তবে বলা যেতেই পারে দিন দশকের মধ্যে পরপর একই এলাকায় দুইবার বোমা উদ্ধার ঘিরে স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 17 =