স্কুটি ও বাইক মুখোমুখি সংঘর্ষ , মৃত দুই আহত এক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: রবিবার ২৬,মে :: মুখোমুখি স্কুটি ও বাইক দুর্ঘটনা আহত ১ মৃত ২। ঘটনাটি ঘটেছে রবিবার দক্ষিণ ২৪ পরগনা বারুইপুর রামনগর পেট্রোল পাম্পের কাছে ।পুলিশ সূত্রে খবর একটা বাইক ও স্কুটি মুখোমুখি সংঘর্ষ ফলে দুজনের মৃত্যু হয় ও এক মহিলা গুরুতর আহত হয়।

মৃত ব্যক্তিদের নাম সারুফ সরদার (২২)। অপর ব্যক্তি নাম সাহারফ সরদার (২৬) বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলা ক্যানিং থানা অন্তর্গত ক্যানিং তালদি রাজাপুর এলাকায়। মৃত ব্যক্তিরা সম্পর্কে দুই ভাই। পেশায় রাজমিস্ত্রি কাজ করতো।

গুরুতর আহত মহিলার নাম তানিয়া খাতুন(১৯)। পরিবারের সূত্রে খবর বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুর থানা অন্তত বারুইপুর কুড়ালি সাহাপুর এলাকায়। আহত মহিলা তানিয়া কবাডি খেলার পারদর্শী ছিল ভালো। মথুরাপুরে একটি প্রশিক্ষণ কেন্দ্রে কবাডি প্রশিক্ষণ নিতে যেত প্রায় সময়।

মথুরাপুর প্রশিক্ষণ কেন্দ্র থেকে সাহেব বাড়ি ফিরছিল বাইকে করে রামনগর পেট্রোল পাম্প এর কাছে স্কুটি ও বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয় তানিয়া। স্কুটি ও বাইক এবং ওই তিনজন ব্যক্তি রাস্তায় পড়েছিল বারুইপুর

থানার পুলিশ তাদেরকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসলে সারুফ ও শাহারফ বারইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে ।তানিয়ার অবস্থা অবনতি হওযায় তাকে কলকাতা হাসপাতালে রেফার করে। তবে তানিয়া আরেকজন টুসি নামে এক মহিলার নাম করে। তার কোন খবর পাওয়া যায়নি পুলিশের কাছে।পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + 7 =