বারুইপুরে মোদী :: আমি পশ্চিমবঙ্গের অনেক শহরে গিয়েছি। দেখেছি এবার তৃণমূল, ও ইন্ডি জোটের নেতাদের অট্টালিকা ভেঙে পড়বে।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: বুধবার ২৯,মে :: সাইক্লোনের মধ্যে এত বড় সভা আয়োজন করা অনেক বড় ব্যাপার। এমন লাগছে, ক্রমশ জনগণের আশীর্বাদ আমাদের উপর বেড়েই চলেছে। এবার ৪ ঠা জুন নতুন ইতিহাস রচনা হবে। আরো একবার মোদী সরকার। যারা ছবি, পেন্টিং করে নিয়ে এসেছেন সেটা আমার প্রসাদ। এত ভালোবাসার জন্য আমি গর্বিত।

আমি পশ্চিমবঙ্গের অনেক শহরে গিয়েছি। দেখেছি এবার তৃণমূল, ও ইন্ডি জোটের নেতাদের অট্টালিকা ভেঙে পড়বে। এবার বাংলায় অনেক বেশি পদ্ম ফুটবে। সিপিএম এখানে ভোটে লড়াই করছে তৃণমূলকে সাহায্য করার জন্য। একই পয়সার দুই দিক। মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন দিল্লিতে কাদের সাপোর্ট করবেন। তাহলে আপনারা কি তৃণমূলকে ভোট দেবেন?

সকলেই জানেন এবার মোদী সরকার তৈরি হবে। তাই নিজের ভোট নষ্ট করবেন না। মোদী সরকার বিকশিত বাংলা, বিকশিত ভারতের সাথেই এগিয়ে যাবে। তৃণমূল দুবেলা গালি গালাজ করে, মারামারি করে। এদের কাছে দেশের জন্য কোন লক্ষ্য নেই, বাংলার জন্য কোন লোক নেই। তৃণমূল সাধারণ মানুষকে গরীব ও দুঃস্থ বানিয়ে রেখেছেন যাতে ওদের দোকান চলে।

আপনারা মোদী সরকারের দশ বছরের সরকার দেখেছেন, এই সময়ে দেশের সমস্ত প্রান্তে উন্নয়ন হয়েছে। গত দশ বছরে প্রতি দু দিনে একটি করে কলেজ, সাতদিনে একটি করে বিশ্ব বিদ্যালয় করেছে। এছাড়া স্বাস্থ্য, শিক্ষায় প্রভূত উন্নতি হয়েছে। রিসার্চেও ব্যাপক উন্নতি হয়েছে। এতে দেশের যুবক যুবতীদের ব্যাপক উন্নতি হবে। আধুনিক যোগাযোগ ব্যবস্থার উপর প্রচুর খরচ করা হচ্ছে।

মেট্রো পরিষেবায় ব্যাপক উন্নতি ঘটানো হয়েছে। কলকাতা মেট্রোর ব্যাপক প্রসার হয়েছে। আগামী পাঁচ বছরে দেশের বিভিন্ন প্রান্ত আরও বেশি বন্দে ভারত ট্রেন চলবে। ইলেক্ট্রিক বাস চলবে দেশ জুড়ে। বিকশিত ভারত বিকশিত বাংলা ছাড়া সম্ভব নয়। বাংলার হারানো গৌরব ফিরিয়ে আনার চেষ্টা করবো আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − ten =