মিথ্যা কথার উত্তর দিতে এসেছি। ক্ষমতা থাকলে চ্যালেঞ্জ করে দেখাক। ওবিসি ক্যানসেল করিয়েছেন মোদী, নাম করেই তাকে কটাক্ষ করলেন মমতা।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: বৃহস্পতিবার ৩০,মে :: মিথ্যা কথার উত্তর দিতে এসেছি। ক্ষমতা থাকলে চ্যালেঞ্জ করে দেখাক। ওবিসি ক্যানসেল করিয়েছেন মোদী, নাম করেই তাকে কটাক্ষ করলেন মমতা। মিথ্যা ধ্যান করে। উনি দেবতার থেকেও বড় দেবতা, তাই উনি ধ্যান করবেন। জগন্নাথ দেব নাকি ওনাকে গুরু মানতেন। ওনার বাবা না নেই।

উনি নাকি ঈশ্বরের দূত? ঈশ্বরের দূত খুন করে? চাকরি কেড়ে নেয়? ঈশ্বরের দূত ওবিসি কেড়ে নেয়? উনি যদি বুনো ওল হন তাহলে মমতা বন্দ্যোপাধ্যায় বাঘা তেতুল। সংবাদ মাধ্যমকে আক্রমণ করেন মমতা। টাকার বিনিময়ে প্রমশান করছে মোদীর। এত বড় মিথ্যাবাদী প্রধান মন্ত্রী আমি কোথাও দেখিনি। সাইক্লোনের কোন খবর পর্যন্ত নেয় নি।

এত মিথ্যা বললে দেশ কি শিখবে? বাচ্চারা কি শিখবে? আমরা ইন্ডিয়া জোটকে সমর্থন করবো। তাদেরকে জেতাবো। কিন্তু দয়া করে ভোট সিপিএম কংগ্রেসকে দিয়ে নষ্ট করবেন না। আমরাই পারি বিজেপিকে উৎখাত করতে, আমরা সে কাজ করবো। বাংলা সবদিক থেকে বাংলা এক নম্বর।

বাঁধের জন্য কোন টাকা দেয় নি কেন্দ্র সরকার। রাজ্য সরকার নিজের উদ্যোগেই কংক্রিটের বাঁধ তৈরি করছে। বারুইপুর এর কাজের খতিয়ান দেন। বারুইপুরে কোল্ড স্টোরেজ করতে হবে। ফুড প্রোসেসিং ইউনিট করতে হবে। বারুইপুরের পেয়ারা এক্সপোর্ট করতে হবে। লক্ষ্মীর ভান্ডার ভাঙতে এলে শিলনড়া দিয়ে দাঁতের গোড়া ভাঙবেন।

মোদী সব বিক্রি করে দিয়েছে। এবার ক্ষমতায় এলে দেশটাই থাকবে না, রাজনৈতিক দল থাকবে না, ভোট থাকবে না। বিজেপিকে চোর বলেন মমতা। বাংলাই সমর্থন দিয়ে ইন্ডিয়া জোটকে কেন্দ্রে ক্ষমতায় আনবে। সায়নী কোমর বেঁধে লড়াইয়ে নেমেছেন। ওকে টক্কর দেওয়ায় মত বিজেপি সিপিএমের কেউ নেই।বিজেপি কে না সরালে কাউকে বাঁচতে দেবে না। ভোট কাটাকুটি করবেন না এতে বিজেপি এর লাভ হবে। সিপিএম ও কংগ্রেস কে ভোট দিয়ে ভোট কাটবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 2 =