চুক্তিভিত্তিক কর্মীদের গণনা কেন্দ্র থেকে না সরালে আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিলেন হাওড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: বৃহস্পতিবার ৩০,মে :: চুক্তিভিত্তিক কর্মীদের গণনা কেন্দ্র থেকে না সরালে আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিলেন হাওড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী।বৃহস্পতিবার একটি সাংবাদিক সম্মেলন থেকে তিনি অভিযোগ করেন, নির্বাচন কমিশনের নির্দেশিকা না মেনে হাওড়ার গণনা কেন্দ্রে চুক্তিভিত্তিক কর্মীদেরকে ব্যবহার করছে জেলা প্রশাসন।

বিষয়টি সম্পূর্ণ আইন বিরুদ্ধ দাবি করে প্রার্থী বলেন, চুক্তিভিত্তিক কর্মীরা কেন্দ্রে থাকলে গণনা স্বচ্ছ হবে না। কারচুপির আশঙ্কা প্রবল রয়েছে। আমরা চাই গণনা কেন্দ্রে সরকারি পে স্কেলে থাকা কর্মীদেরকে ব্যবহার করা হোক। এর সঙ্গে রথীনবাবু আরও বলেন আমরা প্রশাসনের কাছে যারা গণনা কেন্দ্রে থাকবেন তাদের তালিকা চেয়েছি। সচিত্র পরিচয় পত্র সমেত।

কিন্তু এখনো পর্যন্ত জেলার প্রশাসনের তরফে আমাদের দাবির স্বপক্ষে উত্তর দেওয়া হয়নি। চুক্তিভিত্তিক কর্মীদের গণনা কেন্দ্র থেকে সরাতে রাজি না হলে আমরা নির্বাচন কমিশনের অভিযোগ জানাবো।প্রয়োজনে আদালতের দ্বারস্থ হবে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 2 =