নবদ্বীপে ভ্রমন সংস্থার বিরুদ্ধে প্রতারণা ও নিগ্রহের অভিযোগ!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নবদ্বীপ :: শনিবার ৮,জুন :: ট্যুর প্যাকেজ বুক করিয়ে প্রতারনা করার অভিযোগ উঠলো নবদ্বীপের এক ভ্রমন সংস্থার বিরুদ্ধে। আর শুধু প্রতারনাই নয় সাথে দুর্ব্যবহার, এমনকি শারীরিক ও মানসিক নির্যাতনের মতো গুরুতর অভিযোগ তুলে থানায় লিখিত অভিযোগ দায়ের নবদ্বীপের এক শিক্ষিকার।

অভিযোগ কারী শিক্ষিকা জানায় “গত ২৪ মে ওই ভ্রমণ সংস্থার সঙ্গে আমাদের যাত্র শুরু হয়। ২৩ মে রাতে নবদ্বীপ ওলাদেবী তলায় ওই ভ্রমণ সংস্থার অফিসে সম্পূর্ণ টাকা মেটাতে গিয়ে জানতে পারা যায় যেই ট্রেনে আমাদের নিয়ে যাওয়ার কথা বলা হয়েছিল সেই দুন এক্সপ্রেসের টিকিট পাওয়া যায়নি। ফলত তাঁদের হাওড়া থেকে পটনা ইন্টারসিটি ট্রেনের চেয়ার কারে নিয়ে যাওয়া হয়।

তার আরও অভিযোগ এসব করতে গিয়ে চলন্ত ট্রেনে ওই শিক্ষিকার এক কন্যাকে তুলে দিয়ে তাঁদের বাধ্য করা হয় সেই চলন্ত ট্রেনে উঠতে। তাঁর আরও অভিযোগ, হোটেলে ডিল্যাক্স ঘর দেওযার চুক্তি থাকলেও তোলা হয় একটি সেবা প্রতিষ্ঠানে।

এমত অবস্থায় আমার শিশুকন্যা অসুস্থ হয়ে পড়ে সৌগতা বলেন, “আমরা বেড়ানো বাতিল করে ফিরে আসবার সিদ্ধান্ত নিয়ে ভ্রমন সংস্থার কাছে টাকা ফেরত চাই । তখন ভ্রমন সংস্থার মালিক উনি আমাদের শারীরিক ভাবে হেনস্থা করেন। কোনওরকম স্থানীয় মানুষের সাহায্যে তৎকাল টিকিট কেটে আমরা নবদ্বীপে আসি এবং পুলিশের দ্বারস্থ হয়ে নবদ্বীপ থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

অভিযোগ কারী ভ্রমন সংস্থার মালিক শুকদেব সাহার যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − twelve =