সন্দেহের বশে স্ত্রীকে কুপিয়ে খুন করল গুণধর স্বামী

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কুলতলি :: রবিবার ৯,জুন :: দক্ষিণ চব্বিশ পরগনা জেলার কুলতলী থানার দেউলবাড়ী দেবীপুর অঞ্চলের কাঁটামারি এলাকার ঘটনা । গভীর রাতে কুলতলী থানায় সূত্র মারফত খবর পৌঁছায় দেউলবাড়ি দেবীপুর অঞ্চলের কাঁটামারি এলাকায় এক ব্যক্তি তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে।

এমনি খবর পেয়ে তড়িঘড়ি কুলতলী থানার পুলিশ গভীর রাতে কাঁটামারী এলাকা থেকে বাবুসোনা মণ্ডল কে গ্রেফতার করে। বিমলা ও বাবুসোনার তিন সন্তান ও আছে। ইতিপূর্বে বাবু সোনার স্ত্রী বিমলার সাথে স্থানীয় এক যুবকের পরকীয়ার সম্পর্ক তৈরি হয়েছিল। গ্রাম্য বিচারে বেশ কিছু টাকা ক্ষতিপূরণ নেয় বাবু সোনা।

পরে তা মিটমাট হয়েও যায়। আর এভাবে বেশ কিছুদিন ভালোই চলছিল তাদের দাম্পত্য জীবন। পর আবার ছন্দপতন শুরু হয়, পরকীয়া লিপ্ত হয় বিমলা এমনই সন্দেহে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে গুণধর স্বামী। পুলিশ বাবু সোনা কে গ্রেফতার করে তাকে বারুইপুর আদালতে পাঠায়।

গৃহবধুর খুন নিয়ে এলাকাবাসীরা আতঙ্কিত। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া ।কিভাবে এই ঘটনা ঘটলো তার তদন্ত শুরু করেছে কুলতলী থানার পুলিশ। গুনধর স্বামীকে বারুইপুর আদালতে তোলার জন্য নিয়ে যায়। কেন সে তার স্ত্রীকে খুন করল তারই তদন্ত শুরু করেছে কুলতলী থানার পুলিশ। মৃত গৃহবধূর নাম বিমলা মণ্ডল বয়স ২৮ স্বামীর নাম বাবুসোনা মন্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 5 =