আবাসনে দাদাগিরি। আবাসনের পরিচালনা করার জন্য টাকা না দেবার প্রশ্ন করায় সরাসরি খুনের চেষ্টার অভিযোগ উঠলো এক আবাসিকের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: লিলুয়া :: সোমবার ১০,জুন :: আবাসনে দাদাগিরি। আবাসনের পরিচালনা করার জন্য টাকা না দেবার প্রশ্ন করায় সরাসরি খুনের চেষ্টার অভিযোগ উঠলো এক আবাসিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়ার লিলুয়ার ৩৬ নম্বর রবীন্দ্র সরণি এলাকার।

এদিন সেখানে একটি বৈঠক হয়। সেই বৈঠকে এক আবাসিক প্রশ্ন করেন যে আমরা আবাসনের মেন্টেনেন্সের জন্য টাকা দিই। তাই সবাইকে টাকা দিতে হবে। ঘটনার সূত্রপাত সেখান থেকেই। এই নিয়েই প্রথমে বচসা শুরু হয়।তারপরেই হাতাহাতিতে পরিণত হয।

এই ঘটনায় দুই ভাই গুরুতর আহত হয়। তার মধ্যে একজনের চোখে গুরুতর আঘাত লাগে। তারা এই ঘটনার বিরুদ্ধে লিলুয়া থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ তাদের লিলুয়ার টি এল জয়সোয়াল হাসপাতালে পাঠান। এখনও পর্যন্ত চিকিৎসাধীন।

ঠিক কি ঘটেছিল, আহত জিতর জাবেড়ি জানান, এদিন আবাসনের বৈঠক ছিল। সেই বৈঠকে একজন দু বছর ধরে আবাসনের মেন্টেনেন্সের জন্য কেন টাকা দেন নি বলে প্রশ্ন করেন। তখন শুরু হয় ঝামেলা। অন্যরা ঝামেলা থামিয়ে দেয়। আমরা ঘরে চলে যাই।

তারপর দশ মিনিট বাদে আকাশ সিং বেশ কয়েকজনকে নিয়ে আমাদের ঘরে হামলা চালায়। আমাদের খুন করার চেষ্টা করে। আমার ভাই কেতন জাবেড়ি একটি চোখে গুরতর আঘাত পায়। আমরা এই আবাসনে নতুন এসেছি। আমরা খুবই আতঙ্কের মধ্যে আছি বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =