এবার ডাকাতির ঘটনার সরজমিনে তদন্ত করতে ঘটনাস্থলে এসে পৌঁছল সিআইডি ও ফরেনসিক ডিপার্টমেন্ট।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রানিগঞ্জ :: বুধবার ১২,জুন :: এবার ডাকাতির ঘটনার সরজমিনে তদন্ত করতে ঘটনাস্থলে এসে পৌঁছল সিআইডি ও ফরেনসিক ডিপার্টমেন্ট। সিআইডির চার সদস্যের একটি দল ও ফরেনসিক ডিপার্টমেন্টের তিন সদস্যের একটি দল এসে উপস্থিত হয় রানীগঞ্জের সেই ডাকাতি হয়ে যাওয়া স্বর্ণালংকার প্রতিষ্ঠানটিতে।

তারা সকল নমুনা সংগ্রহ করে সামগ্রিক বিষয়গুলি খতিয়ে দেখে চালাচ্ছেন জোর তদন্ত। ডাকাতির ঘটনায় ইতিমধ্যেই মিলেছে বেশ কিছু সফলতা, আর সেই সফলতার বিষয় এবার উঠে এসেছে সকলের সামনে। অবশেষে দেখা গেছে ডাকাতির সময় ছিনিয়ে নেওয়া বেশ কিছু হিরে, জহরত বসানো সোনার গহনা উদ্ধার হয়েছে ডাকাত দলের ছিনিয়ে নেওয়া এক হন্ডা সিটি কার থেকে।

আর তার সাথেই উদ্ধার হয়েছে রানীগঞ্জে একটি বাইক ও আসানসোল এলাকায় একটি বাইক। একই সাথে উদ্ধার হয়েছে দুষ্কৃতীদের সঙ্গে থাকা ৪২ রাউন্ড তাজা কার্তুজ, আর সেই সঙ্গেই পুলিশের কাছে বাজেয়াপ্ত করা হয়েছে দুষ্কৃতী দলের দুটি কাপড় জামা বোঝায় ব্যাগ।

এই ঘটনায় রবিবার বিকেলে গিরিডির সরিয়ার জঙ্গল থেকে পালাতে যাওয়ার সময় গাড়িতে থাকা ঝাড়খণ্ডের গিরিডি জেলার গোপালগঞ্জের বাসিন্দা সুরজ সিং কে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে বিহারের সিওয়ানে আটক করা হয় কুখ্যাত দুষ্কৃতী সনু সিংকে। জানা গেছে এই দুই দুষ্কৃতি এর আগেও বিভিন্ন অংশে দুষ্কৃতীমূলক কাজকর্মের সঙ্গে যুক্ত ছিল। চুরি-ডাকাতি ছিনতাই এমনকি হত্যার অভিযোগ রয়েছে এদের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =