বর্ধমানে ভরদুপুরে ভরাবাজারের মত জনসমাগম এলাকায় এক যুবককে ধারালো অস্ত্রের কোপ মারার অভিযোগ উঠল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বুধবার ১২,জুন :: পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বরের পুটশুড়ি এলাকায় এমনই এক ঘটনার পর রক্তাক্ত ও গুরুতর জখম হন আজহারনগরের যুবক রাহুল শেখ।তাকে মন্তেশ্বর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।পরিবারের লোকজন জানান তার ডানদিকের পেটের কাছে ও বাঁদিকের পিঠে ছুরি চালিয়ে দেয় ওই দুষ্কৃতি।

দু জায়গায় গভীর ক্ষত তৈরী হয়েছে।আক্রান্তের বাবা খায়রুল শেখ জানান,তার ছেলে রাহুল গুজরাটের রাজকোটে সোনার দোকানে কাজ করে।কয়েকদিন আগেই সে বাড়ি ফিরে আসে।পুটশুড়িতে ফলের দোকান নিয়ে বসা বাবাকে সাহায্য করতেই সে সকাল থেকে পুটশুড়িতেই ছিল।এরপর মহাজনকে টাকা দিতে যাওয়ার সময় ওই দুষ্কৃতি ভরা বাজারে তার মোবাইলটি কেড়ে নিতে যায় বলে অভিযোগ বাবার।

তার কাছে বেশ কয়েক হাজার টাকাও ছিল।মোবাইল ছিনতাই করতে গেলেও তা না পাওয়ায় ওই দুষ্কৃতি রাহুলের উপর ধারালো অস্ত্র চালিয়ে দেয়।পেটে ও পিঠের কাছে বেশ কয়েকটি সেলাইও পড়েছে।যদিও ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে তেঁতুলিয়ার অভিযুক্ত ওই ব্যক্তি কয়েকদিন আগে খায়রুল শেখের ফলের দোকান থেকে বেদানা ফল কেনে।

পরে সেটা সাদা কেন সেই নিয়ে দুইপক্ষের মধ্যে এর আগে বচসা হয়।পূর্ব রাগবশতই ওই ব্যক্তি এই ঘটনা ঘটিয়েছে বলে মন্তেশ্বর থানার পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে।পুলিশ অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 20 =