ভয়াবহ দুর্ঘটনা পূর্ব বর্ধমান জেলার সেহারাবাজার এলাকায়। বুধবার ডাম্পার ও লরির সংঘর্ষের পর পার্শ্ববর্তী দোকানে ধাক্কা লরির

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বুধবার ১৯,জুন :: ভয়াবহ দুর্ঘটনা পূর্ব বর্ধমান জেলার সেহারাবাজার এলাকায়। বুধবার ডাম্পার ও লরির সংঘর্ষের পর পার্শ্ববর্তী দোকানে ধাক্কা লরির। জানা যাচ্ছে যে,আরামবাগ থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল একটি ডাম্পার।

অন্যদিকে লরিটি বর্ধমান থেকে আরামবাগের দিকে যাচ্ছিল। এরপর কোন কারনে নিয়ন্ত্রণ হারিয়ে বা একে অপরকে ওভারটেক করতে গিয়ে লরিটি ওই ডাম্পারে গিয়ে ধাক্কা মারে। তারপরে আবার রাস্তার ধারে থাকা বেশ কয়েকটি দোকানে গিয়ে ধাক্কা মারে লরিটি। এই দুর্ঘটনার ফলে রাস্তার ধারে দোকানগুলি যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। বেশ কয়েকটি দোকান ভেঙ্গে যাওয়ার পাশাপাশি দোকানের জিনিসপত্র ভেঙে চুরমার হয়ে গিয়েছে বলে খবর।

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় সেহারা বাজার ফাঁড়ির পুলিশ ও সেহারা ট্রাফিক গার্ডের পুলিশ এবং এলাকাবাসী। ডাম্পারের ড্রাইভার এবং লরির ড্রাইভার আহত হওয়ায় তাদেরকে সেহারাবাজার নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য।

দুর্ঘটনাগ্রস্থ দুটো গাড়িকেই উদ্ধার করে সেহারা বাজার ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে। দুর্ঘটনাকে কেন্দ্র করে সংশ্লিষ্ট এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =