মেমারি রোডে সাতগেছিয়া ক্যানেলপুর সন্নিকট নিয়ন্ত্রণ হারিয়ে প্রথম একটি বাস টোটো গাড়িকে ধাক্কা মারে পরবর্তী পর্যায়ে একটি মন্দিরে ধাক্কা মেরে বাসটি আটকে যায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বৃহস্পতিবার ২০,জুন :: পূর্ব বর্ধমান জেলার মেমারি দু’নম্বর ব্লকে অন্তর্গত ঝিকরা ও সাতগেছিয়া মধ্যবর্তী মালডাঙ্গা মেমারি রোডে সাতগেছিয়া ক্যানেলপুর সন্নিকট নিয়ন্ত্রণ হারিয়ে প্রথম একটি বাস টোটো গাড়িকে ধাক্কা মারে পরবর্তী পর্যায়ে একটি মন্দিরে ধাক্কা মেরে বাসটি আটকে যায়।

বাসটি মালডাঙ্গার দিক থেকে মেমারি দিকে যাচ্ছিল এবং অপরদিকে টোটো গাড়িটি সাতগেছিয়া দিক থেকে যাচ্ছিল বলে জানা যায় কিন্তু টোটো গাড়িটি দাঁড়ানো অবস্থায় বাসটি প্রথমে টোটো গাড়িটিকে ধাক্কা মারে পরবর্তী পর্যায়ে একটি মন্দিরে ও গাছে মধ্যে গিয়ে ধাক্কা মারে বলে জানা যায় ।

দুর্ঘটনাস্থলে মেমারি থানার সাতগেছিয়া পুলিশ ফাঁড়ি পুলিশ ও এলাকার সাধারণ মানুষের সহযোগিতায় তড়িঘড়ি উদ্ধার করে চিকিৎসার জন্য পাহাড়হাটি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। বাসযাত্রী ও টোটো চালক সহ আনুমানিক ২৫ জনকে প্রথমে পারহাটি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। পরবর্তী পর্যায়ে প্রায় মোট১৫ জন অসুস্থ ব্যক্তিকে বর্ধমান মেডিকেল কলেজে হাসপাতালে রেফার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =