কি করলে কেশিয়াড়ির বিডিও কে শিক্ষা দেওয়া যায়, আর কেশিয়ারীর তৃনমূল নেত্রী কল্পনা শিট যাতে জেলে যায় তার ব্যবস্থা করবে বিজেপি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মেদিনীপুর :: বৃহস্পতিবার ২০,জুন :: কেশিয়াড়ি পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেত্রী তথা বিজেপি-র মণ্ডল সভানেত্রী মৌমিতা সিনহা তৃণমূল নেত্রী কল্পনা শিট সহ অন্যান্যদের দ্বারা প্রহৃত হয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছিলেন। নিজের এক্স হ্যান্ডেলে বিষয়টি পোস্ট করে নিন্দা প্রকাশ করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এর পর আহত নেত্রীকে দেখতে তিনি পৌঁছে যান মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। চিকিৎসাধীন বিজেপি নেত্রী মৌমিতা সিনহার সঙ্গে সাক্ষাৎ করে তাঁর স্বাস্থ্য সম্পর্কিত খোঁজখবর নেন তিনি। তবে, তার আগে একাধিক ইস্যুতে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি।

এই ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, কেশিয়াড়ি পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেত্রী মৌমিতা সিনহাকে অর্থ ও স্থায়ী সমিতির সভায় ডেকে তৃণমূল নেত্রী কল্পনা শিটের নেতৃত্বে নিষ্ঠুর ভাবে ক্ষ্যাপা কুকুরের মত ঝাঁপিয়ে পড়া হয়েছে। একজন মহিলার উপরে সরকারি অফিসে যে ধরণের অত্যাচার হয়েছে, এর থেকে বোঝা যায় মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিম বাংলায় প্রশাসন, দল, গুন্ডা, হার্মাদ সবকে একাকার করে দিয়েছেন।

কেশিয়াড়ির বিডিও র প্রথম গ্রেপ্তার চাইবো, কারণ তিনি না ডাকলে মৌমিতা সিনহা ওখানে যেতেন না। ডিজিপি কে মেলে অভিযোগ পাঠানো হয়েছে। তবে কি করলে কেশিয়াড়ির বিডিও কে শিক্ষা দেওয়া যায়, আর মূল অভিযুক্ত কল্পনা শিট যাতে জেলে যায়, তার ব্যবস্থা বিজেপির পক্ষ থেকে করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + seven =