প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করার অভিযোগ।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: সোমবার ২৪,জুন:: প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করার অভিযোগ। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকায়। ২ দিন নিখোঁজ থাকার পর বাড়ির কাছাকাছি একটি জলাশয় থেকে দেহ ভাসতে দেখা যায়। পুলিশ কে খবর দেওয়া হলে পুলিশ এসে দেহ উদ্ধার করে।

এই ঘটনায় বারুইপুর থানায় ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের পরিবারের। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে প্রেমিক সহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতার সাথে ফেসবুকে আলাপ হয় অজয় মন্ডল নামে এক যুবকের। অজয়ের বাড়ি বারুইপুরের মদনপুরে। নির্যাতিতার পরিবার নরেন্দ্রপুর থানা এলাকায় থাকত। অভিযুক্তের বাড়ির কাছাকাছি মামাবাড়ি নির্যাতিতার। শুক্রবার রাত ৮ টা নাগাদ বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে যাওয়া হয়। বেশ কয়েকজন মিলে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

অভিযুক্ত অজয় এলাকায় খারাপ ছেলে হিসেবেই পরিচিত। এলাকার নানান মহিলাদের প্রতি কটুক্তি করত বলে অভিযোগ। ঘটনায় দেহ উদ্ধার করা হয়। সোমবার ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পরিবার সুত্রে জানা গিয়েছে শুক্রবার রাতে নিখোঁজ হওয়ার পর তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

রাত ১১ টার পর নির্যাতিতার ফোন বন্ধ হয়ে যায়। এখনো ফোন পাওয়া যায়নি। রবিবার দেহ উদ্ধার হয়। পরিবার সুত্রে জানা গিয়েছে ১ জুলাই দিদিমার সাথে মামাবাড়ি আসে। সেই থেকে মামাবাড়িতেই ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 8 =