হাত বাধা, মুখে ওড়না গোজা এক ছাত্রীর জলে ডোবা মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::বর্ধমান :: শুক্রবার ২৮,জুন :: হাত বাধা, মুখে ওড়না গোজা এক ছাত্রীর জলে ডোবা মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো শুক্রবার পূর্ব বর্ধমান জেলার কালনার ধর্মডাঙ্গা এলাকায় ।এই এলাকার একটি পুকুরের মধ্যে থেকে ক্লাস নাইনের ছাত্রী নার্গিস খাতুনের মৃতদেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য ছড়ায়।

মৃতের পরিবার পরিজনদের দাবি শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাকে।পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে কালনা মহকুমা হসপিটালে নিয়ে আসে। পরিবার সূত্রে জানা গিয়েছে নান্দাই পঞ্চায়েতের দুপসা এলাকার বাসিন্দা নার্গিস, খরিনান হাই স্কুলে ক্লাস নাইনের ছাত্রী ছিল, গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে বেরোনোর পর থেকেই নিখোঁজ ছিল সে।

মৃতের পরিবার-পরিজনেরা গতকাল রাতে কালনা থানার পুলিশের কাছে একটি নিখোঁজ ডায়েরিও করে। মৃতের আত্মীয়রা এদিন শুক্রবার আনুমানিক বেলা ১১ টা নাগাদ কালনা হসপিটালে উপস্থিত হয়ে তিনি জানান, তাদের বাড়ি থেকে প্রায় ১৮ থেকে ২০ কিলোমিটার দূরে কালনার ধর্মডাঙ্গা এলাকায় ।

আজ সকালে তার মৃতদেহ উদ্ধার হয়। মৃতের পরিবার-পরিজনেরা জানিয়েছেন তার সাথে একটি ছেলের প্রনয় ঘটিত সম্পর্ক ছিল, সেই তাকে ফোন করে ডেকে, হাত বেঁধে, মুখে ওড়না ঢুকিয়ে শ্বাসরোধ ধরে খুন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 17 =