এ্যাম্বুলেন্স কেনা বাবদ দিতে হবে ৩০০০ টাকা, মাসে মাসে দিতে হবে ১০০ টাকা করে, সেই টাকা দিতে অস্বীকার করেন ঠিকে শ্রমিক শেখ আজবাহার- তাই ছাঁটাই

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: রবিবার ৩০,জুন :: দুর্গাপুরে কারখানা গুলিতে চাঁদা তোলার জুলুম চলছে, বন্ধ কর এগুলো, খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী এই অভিযোগ তোলার পরদিনই দুর্গাপুর ইস্পাত কারখানার আইএনটিটিইউসি শ্রমিক নেতাদের বিরূদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন এক বর্ষীয়ান ঠিকা শ্রমিক।

দুর্গাপুরের ১২ নং ওয়ার্ডের বাসিন্দা শেখ আজবাহার অভিযোগ করলেন, দাবি মত তোলা দিতে না পারায় তাকে কাজ থেকে বসিয়ে দিয়েছে তৃণমূল শ্রমিক নেতৃত্ব। এ্যাম্বুলেন্স কেনা বাবদ দিতে হবে ৩০০০ টাকা, মাসে মাসে দিতে হবে ১০০ টাকা করে, সেই টাকা দিতে অস্বীকার করেন ঠিকে শ্রমিক শেখ আজবাহার।

এরপরই তার কাজ চলে যায়, অভিযোগ তৃণমূল শ্রমিক নেতা প্রভাত চ্যাটার্জী, শেখ মনিরুল ও আবু র বিরূদ্ধে। শেখ আজবাহারের আর মাত্র ৭ মাস চাকরি ছিল , আইএনটিটিইউসি নেতা দীপংকর লাহা কে গোটা বিষয়টি জানালেও তা মানতে নারাজ ওই ঠিকেদার সংস্থা, যারা কাজ বন্ধ করেছে, তারা না বললে কাজ ফেরানো হবে না জানিয়েছে ঠিকেদার সংস্থা, এমনই জানান শেখ আজবাহার।

কারখানার শ্রমিক নেতার বক্তব্য ওই কর্মীকে আজ থেকেই কাজে যদ  দেবার নির্দেশ দেওয়া  হয়েছে |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =