আনোয়ারের পরিবারের লোককে ফোন করে বেঙ্গল এস টি এফ এর কর্মীরা জানায় জঙ্গি সন্দেহে তাকে চেন্নাই থেকে গ্রেফতার করা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: রবিবার ৩০,জুন :: পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটের কুলশোনা গ্রামের বাসিন্দা আনোয়ার শেখ মাস চার পাঁচ আগে দক্ষিণ ভারতের চেন্নাইয়ে কাজে গিয়েছিলেন আর্থিক অনটনের জেরে।

আনোয়ারের তিনটি মেয়ে। চারটি মেয়ে হয় কিন্তু পরে একটি মেয়ে মারা যায়।আনিসুর কর্মসূত্রে চেন্নাইয়ে থাকে। রাজমিস্ত্রির কাজ করে। এরপর গতকাল সন্ধ্যাবেলায় আনোয়ারের পরিবারের লোককে ফোন করে বেঙ্গল এস টি এফ এর কর্মীরা জানায় জঙ্গি সন্দেহে তাকে চেন্নাই থেকে গ্রেফতার করা হয়েছে।

এরপর থেকে আনোয়ারের পরিবারের লোকেরা আর কোনো রকম খবর পায়নি এমনই জানায়। জানা গেছে আনোয়ার শেখ কে এর আগেও খাগড়াগড় কান্ডের সময় গ্রেফতার করা হয়েছিল তবে সত্যতা প্রমাণ না করতে পারায় সে ছাড়া পেয়ে যায়।

ফের আরো একবার জঙ্গি সংগঠনের সাথে যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার হওয়ায় বহু প্রশ্ন দানা বেধেছে। তবে আনোয়ারের প্রতিবেশীরা এবং গ্রামবাসীরা জানাচ্ছে এরকম কোন রকম কার্যকলাপের সাথে যুক্ত নয় আনোয়ার। খুবই শান্ত এবং সাদাসিদে ছেলে আনোয়ার সে আর্থিক অনটনের জন্য বাইরে কাজে গিয়েছিল এরপর তাকে মিথ্যে ভাবে ফাঁসিয়ে গ্রেফতার করেছে এস টি এফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − eight =