সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে অভিষেক থাকছেন ২১ এর সভায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :; কলকাতা :: বুধবার ১৭,জুলাই :: এই মুহূর্তে অভিষেক বন্দ্যোপাধ্যায় চিকিৎসার জন্য বিদেশে। কিন্তু কোথায়? তা নিয়ে যথেষ্ট নীরব সকলে। জানা যাচ্ছে তিনি দুবাই হয়ে এখন আমেরিকায়। প্রশ্ন উঠেছিল তিনি কি এবার ২১ জুলাইয়ের মঞ্চে থাকতে পারবেন? উত্তর পাওয়া গেছে, অভিষেক ১৯ জুলাই দেশে ফিরছেন।

অনেক দিন ধরেই একটা বিষয় নিয়ে চর্চা চলেছে রাজনৈতিক মহলে, তা হলো অভিষেক ও মমতার মতান্তর। কিন্তু দলের পক্ষ থেকে বার বার বলে দেওয়া হয়েছে, কোনো মতান্তর নেই। ২১ জুলাই নিয়ে সেই কথাই উঠেছিল। এবার সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে অভিষেক মিটিংয়ে থাকছেন।

অভিষেক ও মমতার মধ্যে যে কোনো মতান্তর নেই তা জানিয়ে কালীঘাটের ঘনিষ্ঠ এক নেতা জানান, কোনো রাজনৈতিক ইস্যু নিয়ে বিতর্ক হতেই পারে। দল অনেক বড়। প্রচুর শাখার সংগঠন। তৃণমূল এখন অনেক বড় দল। লোকসভায় ২৯ জন সাংসদ। রাজ্যসভায় ১৩। বাংলায় ২১৫ জন বিধায়ক।

এত বড় দল চালাতে গেলে মতের অমিল হতেই পারে। কিন্তু তাকে কেউ যদি মনান্তর ভেবে নেন ভুল করবেন। তেমন কিছুই দুজনের মধ্যে ঘটেনি। তিনি বলেন, ২১ জুলাইয়ের সভামঞ্চে মমতার পরেই প্রধান বক্তা থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 9 =