চোপড়ায় আবার দুষ্কৃতী তান্ডব – আহত বেশ কয়েক জন পুলিশ কর্মী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চোপড়া :: বৃহস্পতিবার ২৫,জুলাই :: চোপড়া আছে চোপড়াতেই। জেসিবি নেই, তাতে কি আছে, বাকি সব দুষ্কৃতী তো আছে। বিগত বেশ কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে উঠে এসেছে উত্তর দিনাজপুরের চোপড়া। এক মহিলা ও এক পুরুষকে ভরা রাস্তায় মারধরের ঘটনায় ইতিমধ্যেই জেলে রয়েছে ‘দুষ্কৃতী’ জেসিবি ওরফে তাজেমুল ইসলাম।

তারপরও দুষ্কৃতীরাজ যে সেখানে থামেনি তা আরও একবার প্রমাণিত। এবার এই চোপড়ায় অভিযানে গিয়ে আক্রান্ত পুলিশ। পুলিশের উপর ইট পাথর ছোঁড়া হয়, চালানো হয় গুলি।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বুধবার গভীর রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে চোপড়ার আমতলা এলাকায়। প্রাথমিকভাবে জানা গিয়েছে, গতকাল রাত্রিবেলা কোনও একটি অভিযানে যান পুলিশ কর্মীরা। অভিযোগ, সেই সময় তাঁদের উপর ধারাল অস্ত্র দিয়ে হামলা চালায় একদল দুষ্কৃতী। ঘটনায় পুলিশের দুই আধিকারিক, এক কন্সটেবল ও একজন গাড়ির চালক গুরুতর জখম হন বলে খবর। তবে এই ঘটনার পিছনে জেসিবি বাহিনী রয়েছে কি না তা এখনও স্পষ্ট নয়।

আহত পুলিশ কর্মীদের নিয়ে উদ্ধার করে শিলিগুড়ি নিয়ে যাওয়া হয়েছে। এই নিয়ে প্রবল ক্ষোভ প্রকাশ করেন একাধিক পুলিশকর্মী। মুখ খুলেছেন, প্রাক্তন পুলিশ আধিকারিক অনিল জানা। তিনি বলেন, “এক সময় মুখ্যমন্ত্রী বলেছিলেন কেন্দ্রীয় এজেন্সি গেলে তাদের বাধা দাও। এখন দুষ্কৃতীদের সেই অভ্যাস হয়ে গিয়েছে। নিজের পুলিশকেই মারছে। কেন্দ্রীয় পুলিশকে মারতে শেখানো হয়েছে, এখন নিজের পুলিশ মার খাচ্ছে এটা তো ঠিকই হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 6 =