বিমান সংস্থায় চাকরি দেওয়ার নামে প্রতারণা। নিউটাউন আকাঙ্ক্ষা মোড় থেকে প্রতারণা চক্রের পাঁচ জনকে গ্রেফতার করল ইকোপার্ক থানা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: মঙ্গলবার ৩০,জুলাই :: বিমান সংস্থায় চাকরি দেওয়ার নামে প্রতারণা। নিউটাউন আকাঙ্ক্ষা মোড় থেকে প্রতারণা চক্রের পাঁচ জনকে গ্রেফতার করল ইকোপার্ক থানা পুলিশ। ধৃতদের আজ বারাসাত আদালতে তোলা হবে। তাদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই চক্রের বাকিদের খোঁজ চালাবে পুলিশ।

বিমান সংস্থায় চাকরি দেওয়ার নাম করে রীতিমতো অফিস খুলে প্রতারণা চালাচ্ছিল একটি চক্র। নিউটাউন আকাঙ্ক্ষা মোড় এর কাছে ঝাঁ চকচকে অফিস করে বেকার ছেলেমেয়েদের প্রতারিত করা হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় ইকোপার্ক থানার পুলিশ। সেখান থেকে পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, সোশ্যাল মিডিয়ায় চাকরির আবেদন করা যুবক যুবতিদের টার্গেট করা হতো। তাদের ফোন করে ভালো সংস্থায় চাকরির প্রলোভন দেওয়া হতো। শুধু পশ্চিমবঙ্গে নয় বিহার, উড়িষ্যা, ঝাড়খন্ড সহ অন্যান্য রাজ্যের ছেলেমেয়েদের কাছ থেকেও চাকরির প্রতিশ্রুতি দিয়ে হাজার হাজার টাকা হাতানো হয়েছিল।

মূলত প্রশিক্ষণের কথা বলে টাকা হাতানো হতো। ভালো সংস্থায় প্লেসমেন্টের কথা বলে টাকা হাতানো হলেও চাকরি দেওয়া হয়নি। এই ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এই চক্র এর সাথে আর কারা যুক্ত তা তদন্ত করে দেখছে ইকোপার্ক থানার পুলিশ। ধৃতদের আজ বারাসাত আদালতে পাঠানো হবে। পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে ইকোপার্ক থানার পুলিশ।

ইকোপার্ক থানায় সাংবাদিক বৈঠক করলেন ডিসি (নিউটাউন জোন )মানব সিংলা। ছিলেন এসিপি নিউটাউন এবং আইসি ইকোপার্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =