বালিচকে উড়ালপুল নির্মাণের জন্য পিলারের বেস তৈরির যে গর্ত খোঁড়া হয়েছিল তার কাজ শেষ হওয়ার আগেই মাটি দিয়ে বন্ধ করে দেওয়া হচ্ছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালিচক :: শনিবার ৩,আগস্ট :: হঠাৎ করে বালিচক রেল ক্রসিংয়ের দক্ষিণ দিকে উড়ালপুল নির্মাণের জন্য পিলারের বেস তৈরির যে গর্ত খোঁড়া হয়েছিল তার কাজ শেষ হওয়ার আগেই মাটি দিয়ে বন্ধ করে দেওয়া হচ্ছে। ধ্বস নামার আশঙ্কায় রেল কর্তৃপক্ষ এই কাজ করছে।

পুনরায় কবে কাজ শুরু হবে তার কোন ঠিক নেই।  পি ডব্লিউ ডি দপ্তরের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এবং রেল আধিকারিক সঙ্গে কথা বলেছিলাম আমরা বালিচক স্টেশন উন্নয়ন কমিটি। রেল দপ্তরের বক্তব্য অক্টোবরের আগে বর্ষার সময় এই কাজ করা যাবে না। রাজ্যের বক্তব্য রেল বাধা দিয়েছে কিছু করার নেই।

বালিচক স্টেশন উন্নয়ন কমিটির বক্তব্য বর্ষার আগে দ্রুত কাজ না করে বর্ষার সময় কাজ করায় এই বিপত্তি। উত্তর দিকের মতো যদি দক্ষিণ দিকে গর্তের ধার গুলোতে গার্ড ওয়াল দিয়ে কাজ করা হতো তাহলে কোন অসুবিধে হওয়ার কথা নয়। রেল এবং পিডব্লিউডি দুই পক্ষের দায়িত্বজ্ঞানহীন ভূমিকার জন্য আজ এই অবস্থা।

আমরা রেল এবং রাজ্যের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে যাব। অতি দ্রুত এর সমাধান সূত্র বের করতে হবে। কাজ কোন মতেই বন্ধ করা চলবে না। দক্ষিণ দিকে আর একটি পিলারের কাজ রেল ট্র্যাক থেকে কিছুটা দূরে সেখানে কাজ শুরু করলে কোন অসুবিধে নেই। সে কাজ যাতে দ্রুত শুরু করা হয় সে দাবি পিডব্লিউডি দপ্তরের কাছে আমরা জানিয়েছি। পাশাপাশি সার্ভিস রোড দ্রুত মেরামতের দাবিও জানিয়েছি, তারা কথা দিয়েছেন সে কাজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 16 =