একটি এইচপি গ্যাস ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে ছোট্ট খাবার হোটেলের দোকানে গিয়ে ঢুকে পড়ে । আহত হয়েছে ৫ জন যার মধ্যে তিনজন স্কুল পড়ুয়া রয়েছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: খড়গপুর :: বুধবার ৭,আগস্ট :: পশ্চিম মেদিনীপুর খড়গপুর গ্রামীন থানার অন্তর্গত খেমাসুলির কাছে ছনম্বর জাতীয় সড়কের ধারে স্কুল পড়ুয়ারা একটি ছোট্ট খাবার দোকানে টিফিন করছিলেন তখনই একটি এইচপি গ্যাস ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে সেই ছোট্ট খাবার হোটেলের দোকানে গিয়ে ঢুকে পড়ে ।

আহত হয়েছে ৫ জন যার মধ্যে তিনজন স্কুল পড়ুয়া রয়েছে। ওই এলাকার বাসিন্দারা জানিয়েছেন ঝাড়গ্রাম থেকে কলকাতার দিকে যাচ্ছিল গ্যাস ট্যাংকারটি হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে গিয়ে ওই দোকানে ঢুকে পড়ে। এর ফলে ওই দোকানে বসা বেশ কয়েকজন এবং বেশ কয়েকজন স্কুল পড়ুয়া সেখানে টিফিন করছিল তখনই ওই গ্যাস টাংকার ঢুকে পড়ায় প্রায় পাঁচজন আহত হয়।

এরপরে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে জাতীয় সড়ক অবরোধ করে দেয় প্রায় দু ঘন্টা ধরে জাতীয় সড়ক অবরোধ হয়ে রয়েছে। খড়গপুর গ্রামীন থানার পুলিশ সেখানে পৌঁছেছে পুলিশ এলে পুলিশকে ঘিরে রীতি মতন বিক্ষোভ দেখাতে থাকে ইস্কুল পড়ুয়ারা ।

পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে বিশাল পুলিশবাহিনী পৌঁছেছে খড়গপুর গ্রামীন থানার অন্তর্গত ছয় নম্বর জাতীয় সড়কের খেমাসুলি এলাকায়। স্থানীয়দের দাবি উড়ালপুল না করলে দিনের পর দিন এরকম একটি ঘটনা ঘটে চলেছে আমরা চাইছি অবিলম্বে উড়ালপুল হোক যেখানে সামনে স্কুল যাতায়াত করে সেখানে একটা উড়ালপুল হওয়া দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − seven =