সাইবার ক্রাইম রুখতে এবার বড় পদক্ষেপ নদিয়ার রানাঘাট পুলিশ জেলার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রানাঘাট :: মঙ্গলবার ১৩,আগস্ট :: সাইবার ক্রাইম রুখতে এবার বড় পদক্ষেপ নদিয়ার রানাঘাট পুলিশ জেলার। সাইবার ক্রাইম এর বিরুদ্ধে অভিযান চালিয়ে পুলিশের জালে গ্রেফতার ২ অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, গতকাল গভীর রাতে নদীয়ার রানাঘাট পুলিশ জেলার সাইবার পিএস কুপার্স ক্যাম্পের নাসরা সূর্যনগর এলাকায় অভিযান চালায় পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা, এরপর বন্ধন ব্যাংকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা করার অভিযোগে ২ অভিযুক্ত কে গ্রেফতার করে।

জানা যায় অভিযুক্তদের নাম সুপ্রিয় সাহা ওরফে আকাশ, এবং জয়দীপ দে। যদিও পুলিশ তাদের কাছ থেকে উদ্ধার করেছে একাধিক মোবাইল ফোন, সিম কার্ড, ডেবিট কার্ড, ব্যাংকের পাসবুক ও দুটি মোটরসাইকেল।
মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে। অন্যদিকে এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা ইতিমধ্যে নেওয়া শুরু হয়েছে, এছাড়াও অভিযুক্তদের আজ আদালতে পেশ করা হয়।

জানা যায় শুধু এই প্রথম নয় ফাইবার ক্রাইম রুখতে এর আগেও দেখা গেছে নদীয়ার রানাঘাট পুলিশ জেলার অনেক বড় ভূমিকা, প্রতারকদের বিভিন্ন উপায়ে গ্রেফতার করে তাদের যথাযথ শাস্তির ব্যবস্থা করা হয়েছে, এবং যারা প্রতারিত হয়েছিলেন তাদেরকেও স্বস্তি দেয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + fourteen =