বর্ধমানে মধুচক্র চালানোর দায়ে অভিযুক্ত স্ত্রী সহ গ্রেপ্তার চার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: মঙ্গলবার ২৭,আগস্ট :: নিজের স্ত্রীর বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ স্বামীর। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত সেহারা বাজার চন্দ্রপল্লী পাড়ায়।স্বামী প্রসেনজিৎ কুন্ডুর অভিযোগ, তার স্ত্রী নিজের ঘরেই মধুচক্রের আসর বসিয়েছেন।

গতকাল রাত্রি আটটা নাগাদ নাকি দু তিনজনকে একসাথে বাড়িতে ডেকে আনেন তার স্ত্রী। এরপর সেখানে মধুচক্র চলে। পরের দিন ভোর চারটার সময় ট্রেন ধরে আবারো ফিরে যান ওই যুবকরা। পরের দিন তার স্বামী প্রসেনজিৎ কুন্ডু বাড়িতে ফিরলে তিনি নিজের স্ত্রীর সঙ্গে বাকিদের অশালীন অবস্থায় দেখে ফেলেন।

                                                                             স্বামী প্রসেনজিত  কুন্ডু :: নিজস্ব  চিত্র 

বিষয়টি পাড়া-প্রতিবেশীদেরও নজরে আসে।এদিন তাদের মধুচক্রের কাণ্ড হাতেনাতে ধরে ফেলার পর স্থানীয় পুলিশ আধিকারিকদের খবর দেওয়া হয়। যদিও অভিযুক্ত মহিলার দাবি তার বাড়িতে যারা আসেন তারা সম্পর্কে নাকি ভাই এবং ভাইয়ের বন্ধু।

অন্যদিকে অভিযুক্ত স্ত্রীর দাবি মানতে নারাজ তার স্বামী প্রসেনজিৎ কুন্ডু। তিনি বলেন, স্ত্রীর সকল আত্মীয়-স্বজনদের তিনি চেনেন, তাই রাত্রিবেলা আসা আর ভোর বেলায় ফিরে যাওয়া ওই ব্যক্তিরা স্ত্রীর ভাই নয়। মহিলার স্বামী এও জানান ইতিপূর্বে স্ত্রীর মধুচক্র চালানোর দায়ের গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়েছিল বলে অভিযোগ।

এই বিষয়ে অভিযোগ জানিয়ে খণ্ডঘোষ থানার দ্বারস্থ হলেও পুলিশ,প্রমাণ চেয়ে বসে। কিন্তু উপযুক্ত প্রমাণের অভাবে সেই সময় কিছুই করা যায়নি। স্ত্রীর সঙ্গে তার পাঁচ বছরের বিবাহিত জীবন। রয়েছে একমাত্র পুত্র সন্তান। সেই মায়ের এমন কান্ড দেখে হতভম্ব এলাকার বাসিন্দারা।

ঘটনাস্থলে আসে খণ্ডঘোষ থানা ও সেহারা বাজার ফাঁড়ির পুলিশ। মহিলা সহ ওই বাড়িতে আটকে থাকা আরও তিনজনকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 3 =