শালতোড়ায় ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হল এক বাইক আরোহীর।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: শনিবার ৩১,আগস্ট :: বাঁকুড়ার শালতোড়ায় ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হল এক বাইক আরোহীর। শুক্রবার রাতে জয়দেব মণ্ডল নামে এক বাইক আরোহীর মৃত্যু হয়। তিনি বাইকে চেপে শালতোড়া থানার লাউপাহাড়ি এলাকা দিয়ে যাচ্ছিলেন। সেই সময় এই বিস্ফোরণ ঘটে।

তাঁর বাড়ি শালতোড়া থানারই ঝনকা এলাকায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা প্রথমে শালতোড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান।পরে তাঁকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনা নিয়েই প্রশ্ন তুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নিজের এক্স হ্যান্ডেলে শুভেন্দু অধিকারী লিখেছেন, ”বাঁকুড়ার শালতোড়া থানার ঝনকা গ্রামের বাসিন্দা জয়দেব মণ্ডল এবং আরও এক জন তাঁদের বাইকে ডিনামাইট নিয়ে যাচ্ছিলেন। কিন্তু তা ফেটে গিয়ে দুজনের মৃত্যু হয়েছে। মূলত অবৈধ পাথর খাদানে বিস্ফোরণ ঘটানো জন্য তা ব্যবহার করা হয়ে থাকে।”

এই পোস্ট করে তিনি রাজ্যের ডিজি রাজীব কুমার এবং বাঁকুড়ার এসপিকে ট্যাগও করেছেন। অনুরোধ জানিয়েছেন, এই ধরনের ঘটনা না এড়িয়ে যেতে এবং কড়া ব্যবস্থা নিতে। কী ভাবে এই বিস্ফোরণ ঘটল? ওই ব্যক্তি বাইকে করে বিস্ফোরক বহন করছিলেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।এই ঘটনায় এখনো পর্যন্ত এলাকার তৃণমূল নেতৃত্ব মুখ খোলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 6 =