প্রশ্নের মুখে হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন। ঘটনার দিন কোথায় ছিল তাঁর মোবাইল লোকেশন?

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা / বারুইপুর  :: বুধবার ১১সেপ্টেম্বর :: আর জি কর কাণ্ডের তদন্তে উঠে আসছে একের পর এক নতুন সূত্র। ক্রমশ জল্পনা বাড়াচ্ছে নতুন নতুন প্রশ্ন। চিকিৎসক তরুণীর ভয়াবহ খুনের ঘটনার পর কেটে গিয়েছে একমাস এক দিন।

এখনও সে ভাবে কোনও গ্রেফতারি বা আটক না হলেও সিবিআই তদন্তে প্রকাশ্যে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। এবার প্রশ্নের মুখে হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন। ঘটনার দিন কোথায় ছিল তাঁর মোবাইল লোকেশন?

সিবিআইয়ের দাবি, বারুইপুর স্টেশন সংলগ্ন এলাকায় ছিল সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন। ৮ অগাস্ট অর্থাৎ যেদিন রাতে এই নৃশংস ধর্ষণ ও খুনের ঘটনা ঘটে সেদিন ঠিক কোথায় ছিলেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ? উত্তর খুঁজতে গিয়ে সিবিআইয়ের নজরে এবার ‘নমিতা সেবায়াতন’!

সূত্রের খবর, আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন ঘটনার দিন বারুইপুর স্টেশন সংলগ্ন একটি এলাকায় ছিল। সন্দীপের মোবাইল পরীক্ষা করে টাওয়ার লোকেশনে বার বার ( শেষ কয়েক মাস ) মিলেছে বারুইপুর স্টেশন সংলগ্ন এলাকার ওই লোকেশনেই। জানা যাচ্ছে ওখানেই নিয়মিত প্রাইভেট প্র্যাকটিস চালাতেন এই সন্দীপ ঘোষ।

সরকারি হাসপাতালের চিকিৎসক হওয়া সত্ত্বেও বৃহস্পতিবার করে বেনিয়মের চেম্বার চালাতেন কী এই সন্দীপ ঘোষ? সিবিআইয়ের দাবি দিচ্ছে সেই ইঙ্গিত। পাওয়া যাচ্ছে নানা লিফলেট ও বিজ্ঞপ্তি।

প্রশ্ন উঠছে হাজারো। আর জি করের ঘটনার দিন ৮ অগাস্ট ঠিক কতক্ষণ ছিলেন সেখানে সন্দীপ ঘোষ? অর্থাৎ দেহ উদ্ধারের আগের দিন কতক্ষণ ওই চেম্বারে ছিলেন আরজি কর প্রাক্তন অধ্যক্ষ? কত বছর ধরে তিনি বেনিয়ম করে চিকিৎসা চালাচ্ছেন? উত্তর খোঁজার চেষ্টা করছে সিবিআই।

আঙুল উঠছে নমিতা সেবায়তনের কর্তৃপক্ষর ভূমিকা নিয়েও। কেন নমিতা সেবায়তন ইনচার্জ সন্দীপ ঘোষকে আড়ালের চেষ্টা করছেন? বেনিয়ম করে তিনি যে বসতেন তাতে কী মদত ছিল এই নমিতা সেবায়তনের? সিবিআইয়ের স্ক্যানারে এবার নমিতা সেবায়তনের কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =