বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হলো মৌশুনী দ্বীপের একটি টুরিস্ট লজ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মৌশুনী দ্বীপ :: বৃহস্পতিবার ১৯,সেপ্টেম্বর :: বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গেল মৌশুনী দ্বীপের একটি টুরিস্ট লজ। বৃহস্পতিবার ভোরে মৌশুনী দ্বীপে একটি টুরিস্ট লজে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা হঠাৎ আগুন দেখে ছুটে যায় ঘটনাস্থলে। তড়িঘড়ি ওই টুরিস্ট লজে থাকা পর্যটকদের অন্যত্ত্ব সরিয়ে নিয়ে যাওয়া হয়।

একটু পর একটি গ্যাসের সিলিন্ডার ফেটে গিয়ে ভয়াল রূপ নেয়। আগুন নেভাতে স্থানীয়রা ছুটে আসে বেশ কয়েক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। এই অগ্নিকাণ্ডের ঘটনায় আনুমানিক কয়েক লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে।

এ বিষয়ে ওই টুরিস্ট লজের ম্যানেজার সুরজিৎ দাস জানান, হঠাৎ বৃহস্পতিবার ভোরে টুরিস্ট লজের এক অংশে আগুন দেখতে পায় স্থানীয়রা এরপর আমাদের কাছে খবর দেয়। আমরা তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যাই এবং যে সকল পর্যটকরা ছিল তাদেরকে নিরাপদ আশ্রয় সরিয়ে নিয়ে যাই ।

গ্রামবাসীরা আগুন নেভাতে ছুটে আসে বেশ কয়েক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। আনুমানিক এই অগ্নিকাণ্ডের ঘটনায় কয়েক লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনায় হতাহতর কোন খবর মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 7 =