প্রধানের শংসাপত্র পেতে হয়রানির শিকার অভিযোগ তুলে গ্রাম পঞ্চায়েতে তালা ঝুলিয়ে বিক্ষোভ সাধারণ মানুষ ছাত্র-ছাত্রীদের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: শুক্রবার ২০,সেপ্টেম্বর :: গ্রাম পঞ্চায়েত প্রধানের শংসাপত্র পেতে হয়রানির শিকার অভিযোগ তুলে গ্রাম পঞ্চায়েতে তালা ঝুলিয়ে বিক্ষোভ সাধারণ মানুষ ছাত্র-ছাত্রীদের । ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ২ নং ব্লকের বারকোদালি ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় । প্রধানের ঘরে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখালো ছাত্র-ছাত্রীরা।

ছাত্র-ছাত্রীদের অভিযোগ বেশ কয়েকদিন থেকে অঞ্চলে এসে প্রধানের শংসাপত্র জন্য ঘুরে যাচ্ছে যেকোনো স্কলারশিপের ফরম ফিলাপ করতে গেলে প্রথমেই যেটা দরকার পড়ে সেটা প্রধানের শংসাপত্র আর সেটার জন্যই আমরা বারংবার গ্রাম পঞ্চায়েত কার্যালয় এসে ঘুরে যাচ্ছি।

প্রধান যদি গ্রাম পঞ্চায়েতে না আসে তাহলে অঞ্চল খোলা রাখার কোন মানেই হয় না সে কারণেই প্রধানের ঘরে তালা জড়িয়ে বিক্ষোভ দেখানো হলো। যদিও গ্রাম পঞ্চায়েত প্রধান সুদর্শন রায় বলেন তৃণমূল ছাত্রছাত্রীদের দিয়ে ষড়যন্ত্র করছে। যেহেতু তৃণমূল ছেড়ে আমি পুনরায় বিজেপিতে ফিরে আসি যাতে গ্রাম পঞ্চায়েত কার্যালয় আমরা দখল করতে না পারি সেজন্যই এগুলো তৃণমূলের ষড়যন্ত্র। যদিও তৃণমূলের দিকে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বারকোদালি ১ নম্বর তৃণমূল কংগ্রেস সভাপতি খগেন্দ্রনাথ বর্মন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − seven =