জলের চাপে ডুবে গেছিল ঝিকড্ডার ভাংলালা ব্রিজ, যার ফলে বেশ কয়েকদিন থেকে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল ময়ূরেশ্বর থানা এলাকার বিভিন্ন গ্রাম থেকে মল্লারপুরের দিকে যাওয়াত -আজ থেকে যান চলাচল শুরু |

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ময়ূরেশ্বর :: শনিবার ২১,সেপ্টেম্বর :: বেশ কয়েকদিনের টানা বৃষ্টিপাতের জেরে‌ কাতার ও কাঁদরের জলের চাপে ডুবে গেছিল ঝিকড্ডার ভাংলালা ব্রিজ, যার ফলে বেশ কয়েকদিন থেকে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল ময়ূরেশ্বর থানা এলাকার বিভিন্ন গ্রাম থেকে মল্লারপুরের দিকে যাওয়াত।

তবে শুক্রবার মধ্যরাতে জল কমতেই আজ অর্থাৎ শনিবার সকাল থেকেই স্বাভাবিক হলো ওই ব্রিজ দিয়ে যান চলাচল। মূলত খুব সহজেই কোটাসুর ও নারায়নঘাটি পার্শ্ববর্তী গ্রামের মানুষজন এই ব্রিজ হয়ে মল্লারপুর পৌঁছে যেতেন, তবে বেশ কয়েকদিনের টানা বৃষ্টিপাতের পর ঝিকড্ডার কাছে কাতার ও কাঁদরের জল বেড়ে যাওয়ার কারণে ডুবে গেছিল ঝিকড্ডার ভাঙলালা ব্রিজ।

ঠিক একইভাবে ডুবেছিল পার্শ্ববর্তী একাধিক চাষের জমি, যার ফলে সমস্যায় পড়েছিলেন ওই এলাকার মানুষজন সহ পার্শ্ববর্তী গ্রামেরও মানুষজন। তবে শুক্রবার মধ্যরাতে জল কমতেই শনিবার থেকে স্বাভাবিক হল ওই ব্রিজ দিয়ে যান চলাচল‌। মূলত কেষ্টনগর, সোঁজ, পাড়কাটা, মহুরাপুর, বান্ধহা, মিরপুর এই সমস্ত গ্রামের মানুষের এতদিন এক রকম যোগাযোগ বিচ্ছিন্ন ছিল বলা যেতেই পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 − one =