সদাইপুর থানার পক্ষ থেকে এই থানা এলাকার ৪৬ টি পুজো কমিটিকে ৮৫ হাজার টাকা করে চেক প্রদান করা হল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বোলপুর :: রবিবার ২২,সেপ্টেম্বর :: বাঙালীর বারো মাসে তেরো পার্বণ। কিন্তু এই তেরো পার্বণের মধ্যে অন্যতম হল বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। এই দিনটার জন্য সারা বছর মুখিয়ে থাকেন বাঙালীরা। বিগত কয়েক বছর ধরে দুর্গা পুজো কমিটি গুলোকে রাজ্য সরকারের পক্ষ থেকে ৫০ হাজার টাকা করে অনুদান দেওয়া হত।

তারপর ১০ হাজার টাকা বাড়িয়ে ৬০ হাজার এবং গতবছর ৭০ হাজার টাকা দেওয়া শুরু করে রাজ্য সরকার। তাই এ বছরও সরকার প্রতিটি দুর্গা পুজো কমিটি গুলোকে আর্থিক অনুদান দিয়েছে। কিন্তু এবারে ৭০ হাজার টাকা নয়, এবারে অনুদান বাড়িয়ে ৮৫ হাজার টাকা দেওয়ার ঘোষনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বীরভূম জেলার সদাইপুর থানার পক্ষ থেকে এই থানা এলাকার ৪৬ টি পুজো কমিটিকে ৮৫ হাজার টাকা করে চেক প্রদান করা হল। এদিন সদাইপুর থানার বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্রের সোনাঝুরি কমিউনিটি হলে চেক প্রদান করা হল।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিউড়ি বিধানসভার বিধায়ক বিকাশ রায়চৌধুরী, সিউড়ি সদর সিআই সুব্রত ইন্দ্র, সদাইপুর থানার ওসি মিকাইল মিঞা সহ বিদ্যুত দপ্তরের আধিকারিক, দমকল বিভাগের আধিকারিক সহ বিশিষ্টজনেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 10 =