আরজিকর কান্ডের দ্রুত বিচার চেয়ে অন্যদিকে সারা দেশের যেভাবে পরিযায়ী শ্রমিক খুন হচ্ছে তাদের বিচারের দাবিতে প্রতিবাদ বিক্ষোভ বিক্ষোভ মিছিল করেন নৌশাদ সিদ্দিকী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট  :: সোমবার ২৩,সেপ্টেম্বর :: শুধু তিলোত্তমা কেন চিকিৎসকদের জন্য কেউ যদি মারা গিয়ে থাকে তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট এফআইআর হওয়া উচিত । নওশাদ সিদ্দিকী ভিন্ন রাজ্যে সাবির মল্লিক খুনের বিচারের দাবিতে এইবার পথে নামেন আইএসএফের বিধায়ক ।

উত্তর ২৪ পরগনার বসিরহাটের দু নম্বর ব্লকের খোলাপাতা টাকি রোড থেকে প্রতিবাদ মিছিল শুরু করেন। একদিকে আরজিকর কান্ডের দ্রুত বিচার চেয়ে অন্যদিকে সারা দেশের যেভাবে পরিযায়ী শ্রমিক খুন হচ্ছে তাদের বিচারের দাবিতে প্রতিবাদ বিক্ষোভ বিক্ষোভ মিছিল করেন।

টাকি রোডে প্রায় দুই কিলোমিটার ফেস্টুন ব্যানার হাতে নিয়ে এদিন আইএসএফ কর্মী সমর্থক সহ সাধারণ মানুষ এই পথে পা মেলান। নওশাদের দাবি সিবিআই যেভাবে তদন্ত করছে তিলোত্তমার তাতে আমি শুধু নয় বাংলার মানুষ সন্তুষ্ট নয়।

সারা দেশের যেভাবে শ্রমিক খুন হচ্ছে তাদেরও ন্যায় বিচার পাওয়ার দরকার। পাশাপাশি আর জি কর কান্ডের তিলোত্তমা দ্রুত বিচার হওয়া উচিত কিন্তু যেভাবে চিকিৎসকরা কর্মবিরতি করেছেন তার জন্য যদি কেউ মারা গিয়ে থাকেন সুনির্দিষ্ট ভাবে তদন্ত করে তাদের বিরুদ্ধে অভিযোগ হওয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =