শুভেন্দু অভিযোগ করেন বন্যা ত্রাণে সরকারের ভূমিকা নেই। গ্রামে গ্রামে বাড়িতে যান দেখবেন চাল নেই, বেবি ফুড নেই পানীয় জল নেই।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঘাটাল :: মঙ্গলবার ২৪,সেপ্টেম্বর :: ঘাটাল মাস্টার প্ল্যান মমতা ব্যানার্জির জন্য হয়নি এবং আগে সিপিএমের জন্য হয়নি।। ঘাটালে বন্যা পরিদর্শনে এসে এই কথা বলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।।

তিনি এই দিন বন্যা কবলিত এলাকা ঘুরে দেখেন এবং মানুষজনের সাথে কথা বলেন। বন্যা দুর্গত মানুষদের হাতে ত্রাণ তুলে দেন। শুভেন্দু অভিযোগ করেন বন্যা ত্রাণে সরকারের ভূমিকা নেই। গ্রামে গ্রামে বাড়িতে যান দেখবেন চাল নেই, বেবি ফুড নেই পানীয় জল নেই।

ঘাটালের সাংসদ দেবের উদ্দেশ্যে তিনি বলেন রবিবার শুটিং বন্ধ ছিল তাই উনি এখানে এসেছিলেন।  এই দিন তিনি আরও বলেন, ত্রাণ নিয়ে সিপিএম রাজনীতি করে নি। তখন পঞ্চায়েতের প্রতিনিধি, বিরোধী দলনেতা বিডিও দের নিয়ে কমিটি করে গ্রামে গ্রামে ঘুরে ঘুরে ত্রাণ দেওয়া হতো।

বিভিন্ন এনজিও এবং ক্লাবের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা বন্যা দুর্গত এলাকায় ত্রাণ কার্যে এগিয়ে আসুন। শুভেন্দুর অভিযোগ মানুষ ঠিকমতো ত্রাণ পাচ্ছে না। তেমনি গো খাদ্যের অভাব আছে, গবাদি পশু গুলো কয়েকদিন খাদ্য পায়নি।

শুভেন্দু এইদিন বলেন নির্মল ঘোষ কে ধরলে মমতা ব্যানার্জি এসে যাবে। নির্মল ঘোষ কে রিমান্ডে নিয়ে একটু আপ্যায়ন করে মোবাইল চেক করলেই সব ধরা পড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 7 =