পুজোয় মালদা শহরে আলোক সজ্জার ওভারহেড গেট তৈরির অনুমতি নিয়ে জটিলতা।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ২৪,সেপ্টেম্বর :: পুজোয় মালদা শহরে আলোক সজ্জার ওভারহেড গেট তৈরির অনুমতি নিয়ে জটিলতা। এই নিয়ে গতকাল প্রশাসনিক বৈঠক হয়। এরপর কিছুটা হলেও সমাধান সূত্র বেরিয়ে আসে। আজ অর্থাৎ মঙ্গলবার সেই সমাধান সূত্র খুঁজে বের করতে দুপুর আনুমানিক বারোটা নাগাদ শহরের ফোয়ারা মোড় সহ একাধিক এলাকা পরিদর্শন করল জেলা প্রশাসনের আধিকারিকরা।

উপস্থিত ছিলেন ইংলিশ বাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, ইংলিশ বাজার থানার আইসি সঞ্জয় ঘোষ, ডিভিশনাল ফায়ার অফিসার স্বপন কুমার দাস সহ দমকল দপ্তরের আধিকারিকরা। শহরের বিভিন্ন প্রান্তে ওভারহেড গেট তৈরি করা হলে কি রকম সমস্যা হতে পারে তা সরে জমিনে খতিয়ে দেখা হয়। এরপরই পূজা মণ্ডপ কমিটি গুলিকে ওভারহেড গেট তৈরির অনুমতি দেওয়া হবে কিনা জানা যাবে।

যদিও পরিদর্শনের পর ইংলিশবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী জানান, শহরের মূল রাস্তায় ওভারহেড গেট গুলি পরিদর্শন করা হল। ঝড় বৃষ্টি হলে যাতে না ভেঙে পড়ে কতটা মজবুত রয়েছে গেট গুলি, পাশাপাশি রাস্তার মূল অংশ যাতে দখল না হয় সমস্ত বিষয়েই দেখা হলো। আগামীতে এই রিপোর্ট জেলাশাসকের কাছে তুলে দেওয়া হবে তারপরই গেট তৈরির অনুমতি দেওয়া হবে ক্লাবগুলিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 5 =