ছাত্র ছাত্রীদের সঙ্গে মিডডে মিল খেয়ে মিডডে মিলের গুণগত মান যাচাই করলেন মালদার জেলাশাসক ও জেলা পুলিশ সুপার।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ২৪,সেপ্টেম্বর :: ছাত্র ছাত্রীদের সঙ্গে মিডডে মিল খেয়ে মিডডে মিলের গুণগত মান যাচাই করলেন মালদার জেলাশাসক ও জেলা পুলিশ সুপার। মঙ্গলবার এমনটাই ছবি নজরে এল মালদার ইংরেজবাজার ব্লকের নরহাট্টা অঞ্চলের বুধিয়া হাই মাদ্রাসায়। উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিটি জেলার জেলাশাসক ও জেলা পুলিশ সুপারকে মিডডে মিলের গুণগত মান যাচাইয়ের নির্দেশ দিয়েছেন।

সেই নির্দেশকে মান্যতা দিয়ে মঙ্গলবার মালদার জেলাশাসক নীতিন সিংহানিয়া এবং জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব ইংরেজবাজার ব্লকের নরহাট্টা অঞ্চলের বুধিয়া হাই মাদ্রাসায় যান। গিয়ে প্রথমেই তারা মিডডে মিল রান্নাঘর পরিদর্শন করেন। মিড ডে মিলের চাল, ডালের নমুনা সংগ্রহ করেন। এরপর মিড ডে মাদ্রাসার অফিস ঘরে গিয়ে মিলের খাতা দেখে হিসাবপত্র খতিয়ে দেখেন।

সব শেষে জেলাশাসক এবং জেলা পুলিশ সুপার দুজনেই থালা নিয়ে ছাত্র ছাত্রীদের সঙ্গে মিডডে মিল খেয়ে মিডডে মিলের গুণগত মান যাচাই করেন।তবে এখানেই শেষ নয়। এরপর জেলাশাসক ও জেলা পুলিশ সুপার দুজনে মিলে নরহাট্টার মালিহাট গ্রামে গিয়ে পি.এইচ.ই-এর পানীয় জল সরবরাহ ব্যবস্থা পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =