ভর্তির জন্য আসা ছাত্রীর কাছে টাকা দাবি ও শ্লীলতাহানির চেষ্টা – এই নিয়ে কলেজে প্রতিবাদ তুমুল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: বুবুধবার ২৫,সেপ্টেম্বর :: রানীগঞ্জের ত্রিবেণী দেবী ভলটিয়া কলেজ কমার্সের প্রথম বর্ষে ভর্তি হতে আসা এক ছাত্রীর সাথে কলেজে ভর্তি করার নাম করে তার কাছে টাকা চাওয়া ও সেই ছাত্রীকে নির্জনে নিয়ে গিয়ে কলেজ চত্বরের মধ্যে শ্লীলতাহানি করেছে বলেই অভিযোগ তুলল এক ছাত্রীর বাবা-মা।

তারা এই বিষয়ে কলেজের টিচার ইনচার্জ মিলন মুখার্জির হাতে একটি অভিযোগ পত্র তুলে দেয়। কিন্তু এখনো পর্যন্ত অভিযুক্ত গ্রেফতার হয়নি। রানীগঞ্জ টিডিবি কলেজে তৃণমূলের ছাত্র পরিষদ পক্ষ থেকে কলেজ ক্যাম্পাসে মিছিল করে কলেজের টিআইসি দরজা লাগিয়ে বিক্ষোভ দেখায়।

তাদের দাবি কলেজের পাস আউট ও বহিরাগতরা কলেজের ক্যাম্পাসের ঢুকে বিভিন্ন রকম কার্যকলাপ ও ছাত্রীদের উপর দুষ্কর্ম করছে যার ফলে রানী কলেজ ও পার্টির বদনাম হচ্ছে অবিলম্বে বহিরাগতদের কলেজের ক্যাম্পাসে ঢুকতে দেওয়া হবে না এই দাবি নিয়ে টিআইসি অফিসে বিক্ষোভ দেখায় টিএমসিপি ছাত্র পরিষদের পক্ষ থেকে।

একটি এমসিপি ছাত্রী জানান আমরা কলেজে নিরাপদ নয় যদি এই ধরনের বহিরাগতদের আড্ডা ও আনাগোনা থাকে তাহলে আমরা কিভাবে পড়াশোনা করব নিরাপত্তাহীনতায় ভুগছি। অবিলম্বে কলেজের পাস আউট ও বহিরাগতদের প্রবেশ বন্ধ করতে হবে। এই সমস্ত দাবিদাওয়া নিয়ে কলেজের টিআইসি অফিসে তৃণমূলের ছাত্র পরিষদ পক্ষ থেকে পক্ষ থেকে ধরনায় বসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 11 =