মদের আসরে বচসার জেরে ধারালো অস্ত্রের কোপে – জখম এক

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: শুক্রবার ২৭,সেপ্টেম্বর :: মদের আসরে বচসার জেরে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হলেন একজন। আশঙ্কাজনক অবস্থায় অভিযুক্তকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ভাঙড়ের পোলেরহাট থানার স্বয়স্ত্যেনগাছি মণ্ডল পাড়া এলাকায়।

পুলিশ জানিয়েছে ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম যুবকের নাম সফিকুল মোল্লা। তবে এই ঘটনায় কেউ কোন লিখিত অভিযোগ দায়ের করেনি। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এদিন স্বয়স্ত্যেনগাছি এলাকায় সফিকুল মোল্লা ও তারাপদ মণ্ডল একসঙ্গে বসে মদ্যপান করছিল। অভিযোগ সেই সময় মদ্যপান করা নিয়ে দু’জনের মধ্যে বচসা বেধে যায়।

তখনই তারাপদ একটি ধারালো অস্ত্র দিয়ে সফিকুলের ঘাড়ে মারলে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যায়। তার চিৎকার শুনে ছুটে আসেন আশপাশের লোকজন। তারা তখনই হাতেনাতে ধরে ফেলে তারাপদ মণ্ডলকে। এই ঘটনায় স্থানীয় লোকজন অভিযুক্ত তারাপদ মণ্ডলকে মারধর করে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় পোলেরহাট থানার পুলিশ। তারপর দুইজনকে উদ্ধার করে জিরেনগাছা ব্লক হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তারাপদকে আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। দুজনের অবস্থাই আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =