কোচিং সেন্টারে নাবালিকা ছাত্রীকে ধর্ষণ , বাড়িতে জানলে খুন করার হুমকি গৃহশিক্ষকের

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: শুক্রবার ২৭,সেপ্টেম্বর :: রেল কোয়ার্টারের কোচিং সেন্টারে নাবালিকা ছাত্রীকে ধর্ষণ। বাড়ির কাউকে জানালে খুনের হুমকি দেওয়ারও অভিযোগ। অবশেষে পুলিশের জালে গ্রেফতার গৃহশিক্ষক।

অভিযোগকারী ছাড়া আরও একাধিক ছাত্রীর উপর ধৃত শিক্ষক যৌন নির্যাতন চালিয়েছে বলেও অভিযোগ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বারুইপুর স্টেশন সংলগ্ন রেল কোয়ার্টারে কোচিং সেন্টার চালাতেন ওই গৃহশিক্ষক। সেখানেই নাবালিকা পড়তে যেত। অভিযোগ, মানসিক চাপ তৈরি করে গত তিন চার মাস ধরে নাবালিকার ওপর নির্যাতন চালাতেন অভিযুক্ত।

নাবালিকা প্রথমে বাড়িতে কিছু জানায়নি। কিন্তু আচরণে অস্বাভাবিকত্ব লক্ষ্য করায় বাবা ও মা চাপ দিতে থাকেন। তখন তাদের কাছে গোটা বিষয়টি খুলে বলে ওই নাবালিকা।

এরপরই বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন ছাত্রীর বাবা ও মা। ধীরে ধীরে নাবালিকা মানসিক অবসাদে চলে যায়। তাকে কাউন্সিলিং করাতে হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। নির্যাতিতার পরিবারের অভিযোগ, কোচিং সেন্টারে একাধিক মেয়ের সঙ্গে এই ধরনের জঘন্য কাজ করেছেন ওই শিক্ষক। অভিযুক্তকে হেফাজতে নিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − three =