উত্তরবঙ্গে লাগাতার বৃষ্টির ফলে জল বাড়তে শুরু করেছে বিভিন্ন নদীতে। পাশাপাশি জল বেড়েছে হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের ফুলাহার নদীতেও।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ২৯,সেপ্টেম্বর :: উত্তরবঙ্গে লাগাতার বৃষ্টির ফলে জল বাড়তে শুরু করেছে বিভিন্ন নদীতে। পাশাপাশি জল বেড়েছে হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের ফুলাহার নদীতেও।তাই নদী তীরবর্তী গ্রাম গুলোর মধ্যে ঢুকেছে জল, রবিবার দিন সকালে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের নদী তীরবর্তী বিস্তীর্ণ এলাকার দৌলতনগর গ্রাম পঞ্চায়েতের গ্রাম গুলো

ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের রশিদপুর,উত্তর ভাকুরিয়া,দক্ষিণ ভাকুরিয়া, কাউয়াডোল , তাতিপাড়া সহ একধিক এলাকা পরিদর্শন করলেন হরিশচন্দ্রপুর এর বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী তজমুল হোসেন। এদিন মন্ত্রী পরিদর্শনে গিয়ে সাধারণ মানুষএর সমস্যার কথা শুনেন এবং

তিনি বলেন, সাধারণ মানুষদের অবগত করা হলো যে,নদীর জল বাড়ছে,নিরাপদ জায়গায় তৈরি করা হয়েছে। উত্তর ও দক্ষিণ ভাকুরিয়া হাই স্কুল এবং জনকল্যাণ হাই স্কুলে থাকা ও খাওয়া দাওয়ার ব্যাবস্থা করা হয়েছে।গবাদি পশুর খাওয়ার ও রাখার ভালো ব্যবস্থা করা হয়েছে।

এছাড়াও আপাতকালীন পরিস্থিতির জন্য সরকারিভাবে চারটি নৌকা দেওয়া হয়েছে।আগামীকাল মেডিকেল ক্ল্যাম্প এবং মঙ্গলবার দিন শস্য বীমা ক্যাম্প করা হবে বলে জানিয়েছেন ব্লক কৃষি অধিকর্তা প্রভাত উৎপল আচার্য।

এছাড়াও উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের বিডিও তাপস কুমার পাল, হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি মনিরুল ইসলাম ও অন্যান্য তৃণমূলের কর্মী ও সমর্থকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − fourteen =