দুর্গাপুজো কমিটিদের চেক প্রদান অনুষ্ঠান ও দুর্গা মায়ের ভোগের বাসন প্রদান কর্মসূচিতে বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়।

সুদেষ্ণা মন্ডল : সংবাদ প্রবাহ :: বারুইপুর :: সোমবার ৩০,সেপ্টেম্বর :: পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর অর্থানুকূল্যে দুর্গাপুজো কমিটিদের চেক প্রদান অনুষ্ঠান ও বারুইপুর পশ্চিম বিধানসভার বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দোপাধ্যায়ের উদ্যোগে, বারুইপুর দুর্গোৎসব সমন্বয় কমিটির সহযোগিতায় আজ বারুইপুর সোনার তরী কমপ্লেক্সে দুর্গা মায়ের ভোগের বাসন প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আজ বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের পুজো কমিটি গুলোকে আর্থিক অনুদান দেওয়া হচ্ছে। আর কয়েকদিনের অপেক্ষা বাঙালির প্রিয় উৎসব দুর্গাপুজো, তাই প্রতি বছরের ন্যায় এ বছরও রাজ্য সরকারের পক্ষ থেকে রাজ্যের বিভিন্ন পুজো কমিটি গুলোকে ৮৫,০০০ আর্থিক অনুদান দেওয়া হচ্ছে।

এবার বারুইপুর পশ্চিম বিধানসভার প্রায় ২০০ টি পুজো কমিটি পাচ্ছে সরকারি অনুদান। আজ অর্থাৎ রবিবার বারুইপুর থানার পুলিশের উদ্যোগে বারুইপুর পশ্চিম বিধানসভার বারুইপুর থানা এলাকার পুজো কমিটিগুলিকে চেক প্রদান করা হয়।

এছাড়া আজ বারুইপুর পশ্চিম বিধানসভার বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দোপাধ্যায়ের উদ্যোগে, বারুইপুর দুর্গোৎসব সমন্বয় কমিটির সহযোগিতায় আজ বারুইপুর সোনার তরী কমপ্লেক্সে দুর্গা মায়ের ভোগের বাসন প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এখানে বারইপুর পশ্চিম বিধানসভার প্রায় ২০০টি পূজা কমিটির হাতে দুর্গা মায়ের ভোগের জন্য কাঁসার একটি বাসন, চারটি বাটি ও একটি গ্লাস প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 7 =