গঙ্গাসাগরের মহালয়া পুণ্য স্নান করতে যাওয়ার পথে দুর্ঘটনায় জখম ১২ পুণ্যার্থী

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: বুধবার ২,অক্টোবর :: মহালয়ের পুণ্য  লগ্নে গঙ্গাসাগরে পুণ্যস্নান করতে যাওয়ার পথে কাকদ্বীপের হারউড পয়েন্ট কোস্টাল থানার অন্তর্গত কাশীনগর এলাকার কাছে ডায়মন্ড হারবার ১১৭ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় আহত হয় ১০ জন পুণ্যার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে মায়াপুর ইসকনের ভক্তরা ডায়মন্ড হারবার সহ বারুইপুর থেকে চারটি অটোতে প্রায় ১২জন পুণ্যার্থী গঙ্গাসাগরে পুণ্যস্নান করতে আসছিল। সেই সময় একটি বাস নামখানা থেকে কলকাতার উদ্দেশ্যে যাচ্ছিল । সেই সময় কাশীনগর এলাকার একটি   জিও গাড়ি বিকল হয়ে থাকার কারণে সেই গাড়িতে মেরামতির কাজ চলছিল।

সেই সময় পুণ্যার্থীদের গাড়ি দ্রুত গতিতে এসে জিও গাড়ি থেকে ধাক্কা মারে এরপর উল্টো দিক থেকে আসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোটিকে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজলিতে পড়ে যায়। এই ঘটনায় পুণ্যার্থী বোঝাই গাড়িটি সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়।

স্থানীয়রা তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানোর জন্য নিয়ে আসা হয়। কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে আহতদের নিয়ে এলে ৮ জনের অবস্থা আশঙ্কা জনক থাকার কারণে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে ৮ জন পুণ্যার্থীদের চিকিৎসার জন্য ভর্তি করা হয় এবং বাকি চারজন পূর্ণর্থীদের প্রাথমিক চিকিৎসা করার পর ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =