BREAKING NEWS:: মর্মান্তিক বাস দুর্ঘটনায় ২৫ শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ব্যাংকক (কলকাতা ব্যুরো নিউজ) :: বুধবার ২,অক্টোবর :: ঘটনাটি ঘটেছে ব্যাঙ্ককে। একটি শিক্ষামূলক ভ্রমণ থেকে ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ১২টা নাগাদ এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। চলন্ত অবস্থাতেই আচমকা বাসে আগুন ধরে যায়।

কিছু বুঝে ওঠার আগেই মুহূর্তে মধ্যে সেই আগুন গোটা বাসে ছড়িয়ে পড়ে। আটকে পড়েন শিক্ষক ও পড়ুয়ারা। ঘটনাস্থলেই ঝলসে মৃত্যু হয় ২৫ পড়ুয়ার। মৃত সকলের বয়স ৩ বছর থেকে ১৫ বছর। সকলকে উদ্ধারের জন্য ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। সঙ্গে সঙ্গে  সেখানে পৌঁছয় দমকল বাহিনী।

সকলের চেষ্টায় আগুন নেভানো হয়। জানা গিয়েছে, ঘটনার সময় বাসে ছিলেন মোট ৪৪ জন। এই মর্মান্তিক খবর ছড়িয়ে পড়তেই দিশেহারা হয়ে পড়েন সকলে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রথমে স্কুলবাসটির চাকা ফেটে যায়। বিকট শব্দের পরই বাসে আগুন লেগে যায়। পড়ুয়াদের নিয়ে একটি শিক্ষামূলক ভ্রমণে গিয়েছিল বাসটি। ফেরার পথেই এই ঘটনা ঘটে। ব্যাঙ্ককের পরিবহণ মন্ত্রী সুরিয়া জুংরুং রুয়েংক্তি এই ঘটনায় শোক প্রকাশ করে জানিয়েছেন, উথাই থানি থেকে আয়ুত্থায়া গিয়েছিল বাসটি। সেখান থেকেই বাসটি ফিরছিল।

ব্যাঙ্ককের উত্তরে পাথুম থানিতে দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। পড়ুয়াদের দেহ এমন ভাবে ঝলসে গিয়েছে যে, তাদের শনাক্ত করতে সমস্যা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + one =