দৃষ্টিহীনদের চক্ষু পরীক্ষা ও অপারেশনের মাধ্যমে চোখের আলো ফিরে পেলো।

রজা ভঞ্জ চৌধুরী  :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: শুক্রবার ৪,অক্টোবর :: উত্তর ২৪ পরগনার বসিরহাটের মহাকুমার বসিরহাট ১ নম্বর ব্লকের সহ বিভিন্ন এলাকা থেকে যাদের চোখে দৃষ্টি নষ্ট হয়ে গিয়েছিল। দৃষ্টিহীনদের চক্ষু পরীক্ষা ও অপারেশনের মাধ্যমে চোখের আলো ফিরে পেলো।

বেশ কয়েক বছর ধরে দৃষ্টিহীনতায় ভোগা মহিলা পুরুষরা বসিরহাটের দক্ষিণের বিধায়ক চিকিৎসক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় বিনা মূল্যে তাদেরকে দীর্ঘদিন ধরে পরীক্ষা-নিরীক্ষা করার পর নিজের হাতে অপারেশনের এর মাধ্যমে দৃষ্টিশক্তি ফিরিয়ে দিল ।

পুজোর প্রাক্কালে দৃষ্টিশক্তি ফিরে পেয়ে রীতিমতো খুশি দৃষ্টিশক্তি হারানো রোগীরা।, তারা বলছেন এবারের পুজোয় ঠাকুর ভালোভাবে দেখতে পারবেন যেভাবে বিধায়ক এগিয়ে উনার দীর্ঘ আয়ু কামনা করি উনি এইভাবে দৃষ্টিহীনদের পাশে দাঁড়াক।

আমরা দীর্ঘদিন ধরে দৃষ্টি শক্তি হারিয়ে ফেলেছিলাম যার ফলে চোখের আলো ফিরিয়ে দেওয়ায় রীতিমতো আমরা খুশি সামনে থেকে দেবীর দশভূজার আরাধনায় আনন্দ উৎসবে মেতে উঠতে পারবো পাশাপাশি উৎসবের দিনগুলোতে ঘুরে বেড়াতে পারবো।

বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় বলেন আমি এইভাবে কাজ করে যাব যেহেতু আমি এই বিধানসভার বিধায়ক একজন জনপ্রতিনিধি আমি দীর্ঘদিন ধরে চক্ষু চিকিৎসা করে আসছি

দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বলেছেন,চোখের আলোর প্রকল্পের মধ্য দিয়ে যারা খেটে খাওয়া অসহায় দুঃস্থ সাধারণ দরিদ্র মানুষ অর্থ দিয়ে চোখের অপারেশন করতে পারেনা তাদের বিনামূল্যে পরিষেবা দিতে হবে । আমরা দায়বদ্ধ পুজোর আগে এই সব দৃষ্টিহীনদের দৃষ্টি শক্তি ফিরিয়ে দিতে পেরে খুশি এইভাবে কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + six =