জয়নগরের ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনা দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে প্রতিবাদ মিছিল এলাকাবাসীদের

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: রবিবার ৬,অক্টোবর :: আরজি কর আবহে রাজ্য তোলপাড়। তার মধ্যেই জয়নগরে নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায় তোলপাড় জয়নগর এলাকা। রবিবারই নাবালিকার দেহের ময়নাতদন্ত করা হবে বলে খবর। এদিকে এই ঘটনার প্রতিবাদে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে কুলতলি থানা ঘেরাও করবে বিজেপি।

বিকেলে বামেদের কর্মসূচিও রয়েছে। শুধু তাই নয়, আরজি কর কাণ্ডের সিনিয়র জাক্তারদের প্রতিনিধি দলও যাবে জয়নগরে। বাম ও বিজেপির কর্মসূচি নিয়ে আগাম প্রস্তুতি নিয়ে রেখেছে প্রশাসন। জয়নগরের একাধিক জায়গাতে বসানো হয়েছে পুলিশ পিকেট। মোতায়েন করা হয়েছে বেশি সংখ্যক পুলিশ কর্মী।

৯ বছরের নাবালিকাকে খুনের ঘটনায় শনিবার থেকেই তপ্ত জয়নগর। দফায় দফায় উত্তপ্ত হয়েছে এলাকা। মোতায়েন রয়েছে বিরাট পুলিশ বাহিনী। রবিবার সকাল থেকেই জয়নগরের মহিষমারি এলাকা থমথমে। বেশিরভাগ দোকানপাঠ বন্ধ। এলাকায় রয়েছে পুলিশ পিকেট।

এ দিন সেখানে একাধিক রাজনৈতিক দলের প্রতিনিধিদের যাওয়ার কথা। রবিবারই নাবালিকার দেহের ময়নাতদন্ত করা হবে। এলাকায় যাতে নতুন করে কোনও অশান্তি তৈরি না হয়, সেই দিকে নজর রেখেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 10 =