বিজেপির কুলতলী থানা ঘেরাও কে কেন্দ্র করে কার্যত তুলকালাম পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের লাঠিচার্জ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কুলতলী :: রবিবার ৬,অক্টোবর :: পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে কুলতলী থানা ঘেরাও কর্মসূচির ডাক দেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বিজেপির রাজ্য সভাপতি সেই ডাকে রবিবার দুপুরে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে কয়েকশো বিজেপি কর্মী সমর্থকেরা কুলতলী থানা ঘেরাও কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

পুলিশের তরফ থেকে ব্যারিকেড এর মাধ্যমে বিজেপির এই থানা ঘেরাও কর্মসূচিকে আটকানোর জন্য কুলতলী থানার সামনে ব্যারিকেড করে দেওয়া হয়। সেই ব্যারিকেড ভেঙে যখন বিজেপি কর্মী সমর্থকেরা থানার দিকে এগোতে থাকে সেই সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে বিজেপি কর্মী সমর্থকদের।

বিজেপি কর্মী সমর্থকদের বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এর পরবর্তী সময় কুলতলি থানার সামনে অবস্থান বিক্ষোভ দেখায়।সুকান্ত মজুমদার বলেন, বাংলার নারীদের সুরক্ষা দিতে ব্যর্থ পুলিশ। পুলিশি নিষ্ক্রিয়তার কারণে অবিলম্বে রাজ্যের পুলিশ মন্ত্রী অর্থাৎ মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পদত্যাগ করুক।

প্রতিদিন রাজ্যে বিভিন্ন জায়গা থেকে নির্যাতন এবং ধর্ষণের ঘটনা উঠে আসছে। বাংলার মানুষ শান্তিপ্রিয় বলে এখনো পর্যন্ত আইন নিজের হাতে তুলে নিচ্ছে না। বাংলার মানুষ যদি আইন নিজের হাতে তুলে নেন তাহলে একটাও থানা আস্ত থাকবে না। এই ঘটনা যদি অন্য রাজ্যে ঘটতো তাহলে এতক্ষণে থানাতে অগ্নিসংযোগ এর মতন ঘটনা ঘটতো। কিন্তু বাংলার মানুষ এবং কুলতলির মানুষ অনেক শান্তিপ্রিয় তাই আইন তারা নিজের হাতে তুলে নেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =