ডালখোলা থানার সুর্য্যাপুর ১ গ্রাম পঞ্চায়েতের ২৭ নম্বর জাতীয় সড়কের ধারে একটি ঘেরা টোপ থেকে ১২৯ টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করল পুলিশ ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ডালখোলা :: রবিবার ৬,অক্টোবর :: ডালখোলা থানার সুর্য্যাপুর ১ গ্রাম পঞ্চায়েতের ২৭ নম্বর জাতীয় সড়কের ধারে একটি ঘেরা টোপ থেকে ১২৯ টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করল পুলিশ । পুলিশ ঘটনা স্থল থেকে ৫ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানান কাশিয়া মৌজায় দীর্ঘদিন থেকে অবৈধ ভাবে গ্যাসের ট্যাঙ্কার থেকে ডোমেস্টিক রান্নার সিলিন্ডারে গ্যাস ভর্তি করা হচ্ছিল। যার ফলে এলাকার বাসিন্দারা ছিল উদ্বিগ্ন ছিল।

এদিন স্থানীয় বাসিন্দারা ঘেরাটোপের মধ্যে সারিসারি সিলিন্ডার দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে পৌছায়। উদ্ধার করে ১২০ টি গ্যাস সিলিন্ডার। স্থানীয় বাসিন্দারা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়।

স্থানীয় সুর্য্যাপুর ১ গ্রাম পঞ্চায়েতের প্রতিনিধি মহম্মদ আবিদ রেজা বলেন স্থানীয় লোকজনের সহযোগিতায় তিন মাস থেকে এখানে অবৈধ ভাবে গ্যাসের ট্যাঙ্কার থেকে নামিয়ে রান্নার গ্যাসের সিলিন্ডার ভর্তি কাজ চালিয়ে যাচ্ছিলো।

পুলিশকে লিখিত অভিযোগ দায়ের কররা পরেও কোন সুরাহা হয়নি। অবশেষে স্থানীয় বাসিন্দারা ঘেরাটপ যুক্ত ঘর থাকা অবৈধ গ্যাস সিলিন্ডার আটক করে পুলিশকে খবর দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =