কুলতলীতে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করলেন আরজিকরের আন্দোলনকারী সিনিয়র ডাক্তারদের প্রতিনিধি দল

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কুলতলী :: সোমবার ৭,অক্টোবর :: আরজিকর কাণ্ডের পর আবারো রাজ্যের এক দশ বছরের চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনা। এই ঘটনাকে কেন্দ্র করে আবারও তোলপাড় হয়ে উঠেছে গোটা রাজ্য। শনিবার থেকে দফায় দফায় বিক্ষোভ ও অশান্তির ঘটনা উঠে আসছে দক্ষিণ ২৪ পরগনা জয়নগর থানার অন্তর্গত কৃপাখালি এলাকা থেকে।

অভিযুক্তের বাড়ি ভাঙচুরের পাশাপাশি স্থানীয় পুলিশ ফাঁড়িতে অগ্নিসংযোগ এর মতন ঘটনা ঘটেছে গতকাল। রবিবার সকাল থেকেই বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা নির্যাতিতার বাড়িতে যান এবং দফায় দফায় নির্যাতিতার সুবিচারের দাবিতে বিক্ষোভ দেখায়। রবিবার দুপুরে আরজিকর আন্দোলনের সিনিয়র চিকিৎসকদের একটি দল কুলতলীতে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন।

কুলতলীতে সিনিয়র চিকিৎসকদের একটি দল নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করার পর পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। দুপুরে কুলতলির কৃপাখালি এলাকায় কলকাতা থেকে এসে পৌঁছান আরজিকর আন্দোলনের সিনিয়র চিকিৎসকদের একটি প্রতিনিধি দল পরিবারের সঙ্গে বেশ কিছুক্ষণ দেখা করে কথা বলেন সিনিয়র চিকিৎসকেরা।

এরপর কলকাতার উদ্দেশ্যে রওনা দেওয়ার সময় এলাকাবাসীদের নিয়ে কুলতলির কৃপাথালি এলাকার রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান সিনিয়র চিকিৎসকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =