চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ প্রকাশ করল জয়নগর পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: সোমবার ৭,অক্টোবর :: নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ শনিবার দিনভর উত্তপ্ত থাকে জয়নগর। শুক্রবার রাতে জয়নগরে নাবালিকার দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, সন্ধ্যা থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না তাকে। পরিবার স্থানীয় থানায় বিষয়টি জানিয়েছিল।

পরিবারের আক্ষেপ, শুরুতে গুরুত্ব দেওয়া হলে তাঁদের মেয়েকে বাঁচানো যেত। নাবালিকার দেহ উদ্ধারের পর তপ্ত হয়ে ওঠে জয়নগর। পুলিশ ফাঁড়ি ভাঙচুর থেকে শুরু করে আগুন, উত্তেজিত জনতার ক্ষোভের মুখে পড়েছে পুলিশ। দোষী দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রবিবার দফায় দফায় বিক্ষোভ সংগঠিত হয়েছে জয়নগর এবং কুলতলী এলাকায়।

                                            লালজামা পরা যুবক অভিযুক্ত :: নিজস্ব চিত্র 

ঘটনায় পুলিশের হাতে এল এক সিসিটিভি ফুটেজ। সেই ফুটেজ খতিয়ে দেখে ঘটনার দিন কি ঘটেছে তার প্রকৃত কারণ জানার চেষ্টা করছে পুলিশ। স্থানীয় একটি পুরনো জিনিসপত্র ক্রয় করার দোকানে কাজ করতো অভিযুক্ত যুবক। ঘটনার দিন অর্থাৎ শনিবার বিকেল বেলা কি ঘটেছিল সিসিটিভি ফুটেজ দেখে জানার চেষ্টা করছে পুলিশ আধিকারিকেরা।

সিসিটিভি ফুটেজ স্পষ্ট বিকেল পাঁচটার সময় অভিযুক্ত ওই যুবক ওই দোকানে কিছু কাজ করছিল। সেই সময় মহিষামারি এলাকার ওই নাবালিকা ছাত্রী ওই রাস্তা দিয়ে যাচ্ছিল। সিসিটিভি ফুটেজে দেখে জানা যাচ্ছে রাস্তার দিকে নজর রাখছিল অভিযুক্ত ওই যুবক। যখন ওই নাবালিকা রাস্তা দিয়ে যাচ্ছিল তার ওপরও খেয়াল রাখছিল অভিযুক্ত ওই যুবক।

নাবালিকা রাস্তা পারাপার হয়ে চলে যাওয়ার পর ঠিক চার থেকে পাঁচ মিনিট পর অভিযুক্ত যুবক সাইকেল নিয়ে রওনা দেয় এবং নাবালিকাকে অনুসরণ করতে থাকে। এরপর সিসিটিভি ফুটেছে আর কিছুই দেখা যাচ্ছে না । তদন্তকারী অফিসাররা সেদিন কি ঘটেছিল এরপর তা জানার চেষ্টা করছে অভিযুক্তের কাছ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 5 =