উৎসবের মরশুমে খরচের অর্থ জোগাড়ের জন্য এক ব্যবসায়ীর জামাইকে অপহরণের ছক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সোনারপুর  :: বৃহস্পতিবার ১০,অক্টোবর :: উৎসবের মরশুমে খরচের অর্থ জোগাড়ের জন্য এক ব্যবসায়ীর জামাইকে অপহরণের ছক। গুরুতর আহত অবস্থায় অপহৃত কে উদ্ধার পুলিশের। আশঙ্কা জনক অবস্থায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। ধৃতদের আজ বারাইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেমে পুলিশ।

নরেন্দ্রপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে এলাকারই এক প্রতিষ্ঠিত ব্যবসায়ী যিনি প্রোমোটিং ব্যবসার সাথে যুক্ত তারই জামাইকে পঞ্চমীর রাতে নরেন্দ্রপুর বাইপাস লাগোয়া একটি ধাবায় ডেকে নিয়ে আসা হয়।

তারপর তাকে নিয়ে যাওয়া হয় রানিয়া এলাকায়। ইতিমধ্যে তার বাড়িতে ১১ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে ফোন করে। ঘটনার খবর পেয়ে তদন্ত শুরু করে নরেন্দ্রপুর থানার পুলিশ। মোবাইল ফোনের সূত্র ধরে রানিয়া এলাকা থেকে গুরুতর এবং আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পুলিশ তাকে প্রাথমিক চিকিৎসার জন্য সোনারপুর সুভাষগ্রামের গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়।

ঘটনারস্থল থেকেই চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতরা প্রত্যেকেই দাগি আসামী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। খুন, চুরি, ছিনতাই, কিডন্যাপিং সহ-সমাজ বিরোধী কাজে যুক্ত থাকার একাধিক অভিযোগ রয়েছে বিভিন্ন থানায়। তাদের চারজনকেই জিজ্ঞাসাবাদ জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 10 =