গঙ্গাসাগরের প্যারিসের ডিজনিল্যান্ড দর্শনার্থীদের ভিড় উপছে পড়েছে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: গঙ্গাসাগর :: বৃহস্পতিবার ১০,অক্টোবর :: দুর্গা পুজোতে থিমের চমক মানেই কলকাতার নামিদামি কয়েকটি ক্লাবের কথাই প্রথম মাথার মধ্যে চলে আসে কিন্তু কলকাতাকে টেক্কা দিতে শহরতলীয় পিছু পা হয় না শহরের বেশ কিছু পূজা মন্ডপ কলকাতার থিমের নামিদামি দুর্গোৎসব পূজা কমিটিকে থিমের চমকে টেক্কা দিতে কোমর বেঁধে নেমে পড়েছে।

মহানগরীকে দুর্গা পূজার থিমের চমকে টেক্কা দিতে এবার এগিয়ে এসেছে প্রত্যন্ত দ্বীপ। গঙ্গাসাগরে আশ্রম মোড় সার্বজনীন দুর্গোৎসব পূজা কমিটি। এ বছর ৬২ তম বর্ষে গঙ্গাসাগরে আশ্রম মোড় সার্বজনীন দুর্গোৎসব পূজা কমিটির পক্ষ থেকে ফুটিয়ে তোলা হয়েছে প্যারিসের ডিজনিল্যান্ড।

মন্ডপ উদ্বোধনের দিন থেকে কার্যত দর্শনার্থীদের উপছে পড়া ভিড় চোখে পড়েছে গঙ্গাসাগরের আশ্রম মোড় সার্বজনীন দুর্গোৎসব পূজা কমিটির মন্ডপে।

এ বিষয়ে পুজোর উদ্যোক্তারা তারা জানান, প্রত্যন্ত দ্বীপ এলাকা সাগর দ্বীপ। সাগর দ্বীপের মানুষেরা দুর্গাপূজার সময় থিমের পূজা মণ্ডপ দেখতে কলকাতায় যান। অনেকের ইচ্ছা থাকলেও সাধ্যে কুলায় না। এবছর কলকাতার নামিদামি পূজা মন্ডপ গুলিকে চমকে টেক্কা দেওয়ার জন্য এবং সাগর দ্বীপের মানুষদের আনন্দ দেয়ার জন্য এ বছরের আমাদের ভাবনা প্যারিসের ডিজনিল্যান্ড।

সুসজ্জিত আলোকসজ্জা দেখতে ইতিমধ্যেই ভিড় জমিয়েছে বিভিন্ন এলাকার মানুষজনেরা। এ বছরে আমাদের বাজেট আনুমানিক ১০ লক্ষ টাকা। শহরতলীর পূজা মণ্ডপ গুলি থেকে আমাদের এই পূজা মন্ডপ কোন অংশে কম নয়। থিমের চমকে জেলার বেশ কয়েকটি পূজো মণ্ডপের সঙ্গে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে আমরাও লড়ছি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 9 =